Ben stokes: চুরি গেল ব্যাগ, অদ্ভূত অভিশাপ বেন স্টোকসের

CSK: নিউজিল্যান্ড সফরে খেলতে গিয়েই হাঁটুতে চোট পেয়েছেন বেন স্টোকস। সামনে আইপিএলও রয়েছে। চেন্নাইয়ের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে। চেন্নাই টিম ম্য়ানেজমেন্ট এবং মহেন্দ্র সিং ধোনি সম্ভবত বেন স্টোকসকেই নেতৃত্ব তুলে দিতে চলেছেন। কিন্তু তাঁর চোটে চিন্তা বেড়েছে সিএসকে টিম ম্য়ানেজমেন্টের।

Ben stokes: চুরি গেল ব্যাগ, অদ্ভূত অভিশাপ বেন স্টোকসের
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2023 | 3:11 PM

লন্ডন :  ইংল্য়ান্ড টেস্ট দলের অধিনায়ক বেন স্টোকসের ব্যাগ খোয়া গেল নিজের দেশেই। যার জেরে রেগে আগুন ইংল্য়ান্ডের এই অলরাউন্ডার। সম্প্রতি নিউজিল্যান্ড সফর সেরে দেশে ফিরেছে ইংল্যান্ড টেস্ট দল (England Test Team)। মাউন্ট মঙ্গানুইতে প্রথম টেস্টে জিতলেও, ওয়েলিংটনের দ্বিতীয় টেস্টে মাত্র এক রানে জিতেছে কিউয়িরা। কিন্তু সে সব তো এখন অতীত। লন্ডনের কিংস ক্রস স্টেশন থেকে চুরি গেল স্বয়ং ইংল্যান্ড অধিনায়কের ব্যাগ। এই চুরি যাওয়ার খবর নিজেই জানিয়েছেন বেন স্টোকস (Ben Stokes)। রেগেমেগে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোষ্টও করে বসলেন তিনি। কী বললেন সেই পোস্টে? বিস্তারিত জেনে নিন TV9 Bangla– য়।

নিজের টুইটার হ্যান্ডেলে ব্যাগ চুরি যাওয়ার ঘটনা নিজেই জানান বেন স্টোকস। টুইটে তিনি বলেন, “কিংস ক্রস স্টেশনে যেই আমার ব্যাগ চুরি করেছে আমি আশা করবো আমার জামাকাপড়গুলি যেন ওর পোশাকের সাইজের চেয়ে অনেক বড় হয়”। ইংল্য়ান্ড দল টেস্ট ক্রিকেটের সংজ্ঞাই বদলে দিয়েছে গত কয়েক মাসে। বিশ্বজুড়ে এখন ‘বাজবল’ এর দাপট। কোচ ব্রেন্ডন ম্যাকালাম এবং অধিনায়ক বেন স্টোকস জুটিতে সম্পূর্ণ বদলে গেছে ইংল্যান্ড। কোচের আক্রমণাত্মক স্ট্র্যাটেজি এখনও অবধি সাফল্যের মুখ দেখছে। টেস্টেও টি-টোয়েন্টির মতো খেলছে তারা। এ বছর ঘরের মাঠে অ্যাসেজ সিরিজ রয়েছে। কিন্তু বেন স্টোকসকে নিয়ে কিছুটা হলেও চিন্তায় ইংল্য়ান্ড শিবির।

নিউজিল্যান্ড সফরে খেলতে গিয়েই হাঁটুতে চোট পেয়েছেন বেন স্টোকস। সামনে আইপিএলও রয়েছে। চেন্নাইয়ের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে। চেন্নাই টিম ম্য়ানেজমেন্ট এবং মহেন্দ্র সিং ধোনি সম্ভবত বেন স্টোকসকেই নেতৃত্ব তুলে দিতে চলেছেন। কিন্তু তাঁর চোটে চিন্তা বেড়েছে সিএসকে টিম ম্য়ানেজমেন্টের। বেন স্টোকস বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। তাঁকে ১০ কোটিরও বেশি দরে নিয়েছে চেন্নাই। চোটের কারণে তাঁকে না পাওয়া গেলে চেন্নাই শিবিরে বড় ধাক্কা হবে।