Shreyas Iyer: দিশেহারা কেকেআর, জলে যেতে বসেছে ১২.২৫ কোটি টাকা!

KKR, IPL 2023: আইপিএল শুরুর আগেই বড় ধাক্কা কলকাতা নাইট রাইডার্স শিবিরে। পিঠের চোটের সার্জারির জন্য আইপিএল মিস হতে পারে ক্যাপ্টেন শ্রেয়স আইয়ারের।

Shreyas Iyer: দিশেহারা কেকেআর, জলে যেতে বসেছে ১২.২৫ কোটি টাকা!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 4:36 PM

কলকাতা: আইপিএলের (IPL 2023) ১৬তম সংস্করণ শুরুর আগে থেকেই শ্রেয়াস আইয়ারকে নিয়ে চিন্তা ছিল কলকাতা নাইট রাইডার্সের (KKR)। বর্ডার-গাভাসকর ট্রফিতে খেলার সময় পিঠে চোট পান শ্রেয়স। পুরো সিজনের জন্য না হলেও শ্রেয়সের (Shreyas Iyer) খেলা নিয়ে আশাবাদী ছিল নাইট শিবির। কিন্তু তাতেও জল ঢেলে দিল অস্ত্রোপচারের খবর। চোট  সারাতে ছুরি-কাঁচির সাহায্য নিতে হবে কেকেআর অধিনায়ককে। লন্ডন বা দেশেই সার্জারি হতে পারে। যেখানেই হোক, সার্জারির পর অন্তত পাঁচমাস দলের বাইরে থাকতে হবে শ্রেয়সকে। এতেই ফাঁপরে পড়েছে কেকেআর শিবির। ১২.২৫ কোটি টাকায় কেনা ক্রিকেটারকে হয়তো পুরো সিজনেই পাবে না কলকাতা। নয়া অধিনায়ক বেছে নেওয়ার ঝক্কিও রয়েছে। বিস্তারিত TV9 Banglaর রইল এই প্রতিবেদনে।

ভারতীয় দলের মিডল অর্ডার ব্যাটার এবং আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার। পিঠের চোটের কারণে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলতে পারেননি। পুরনো চোটের ব্যথা বাড়ায় আমেদাবাদের বর্ডার-গাভাসকর ট্রফির শেষ টেস্টের মাঝপথেই হাসপাতালে যেতে হয়েছিল তাঁকে। তখন থেকে বাইশ গজের বাইরে শ্রেয়স। তাঁর অস্ত্রোপচার হতে পারে বলে সম্ভাবনা কথা শোনা যাচ্ছিল। সেটাই নাকি সত্যি হতে চলেছে। বিসিসিআইয়ের মেডিকেল টিমের কড়া তত্ত্বাবধানে লন্ডন বা দেশেরই কোনও শহরে অস্ত্রোপচার হবে শ্রেয়সের। মুম্বইয়ের এক চিকিৎসকের সঙ্গে আলোচনার পর সার্জারির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শ্রেয়সের পরিবর্তে অধিনায়ক বেছে নেওয়ার চ্যালেঞ্জ কেকেআরের সামনে। শ্রেয়সের অবর্তমানে দলের ক্যাপ্টেন্সির দায়িত্ব সাকিব আল হাসানের হাতে তুলে দিতেই পারত কেকেআর। কিন্তু সাকিব ও লিটন দাস দু’জন বাংলাদেশি ক্রিকেটার তিনটে ম্যাচ পরে দলে যোগ দেবেন। এই পরিস্থিতিতে অধিনায়ক হিসেবে টিম সাউদি, নীতিশ রানার উপর বাজি ধরছেন অনেকে। আবার বহু সমর্থকের অধিনায়ক হিসেবে পছন্দ নাইট দলের বহু পুরনো সৈনিক আন্দ্রে রাসেল। যাই হোক, খুব দ্রুত নয়া ক্যাপ্টেন খুঁজে নিতে হবে কিং খানের দলকে।