Bengal Cricket: কোভিড আবহেই রঞ্জির জন্য বাংলার দল নির্বাচন

কোভিড আবহে রঞ্জি দলের জন্য বাংলার দল নির্বাচন করা হল। করোনা সংক্রমিত ছয় ক্রিকেটার, এর মধ্যে ৫ ক্রিকেটার আছেন বাংলার রঞ্জি দলে।

Bengal Cricket: কোভিড আবহেই রঞ্জির জন্য বাংলার দল নির্বাচন
Bengal Cricket: কোভিড আবহেই রঞ্জির জন্য বাংলার দল নির্বাচন (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2022 | 9:50 AM

কলকাতা: কোভিড আবহে রঞ্জি দলের জন্য বাংলার দল নির্বাচন করা হল। করোনা সংক্রমিত ছয় ক্রিকেটার, এর মধ্যে ৫ ক্রিকেটার আছেন বাংলার রঞ্জি দলে। রাখা হয়নি সুজিত যাদবকে। রিপোর্ট নেগেটিভ আসার পরই তারা যোগ দেবেন বাংলা দলের সঙ্গে।

রঞ্জিতে বাংলাকে নেতৃত্ব দেবেন অভিমুন্য ঈশ্বরন। স্কোয়াডে আছেন মনোজ তিওয়ারি। অভিষেক পোড়েলকে রাখা হয়েছে রঞ্জি স্কোয়াডে। ৮ তারিখ বেঙ্গালোর উড়ে যাবে বাংলা দল। তার আগে ৬-৭ তারিখ মুম্বইয়ের বিরুদ্ধে একটি দু’দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলা। ১৩ তারিখ ত্রিপুরার বিরুদ্ধে প্রথম ম্যাচ অভিমন্যুদের।

মুম্বই দল আগেই শহরে এসে গিয়েছে। আজ, মঙ্গলবার অনুশীলনও করবে। ৭ তারিখ আবার বাংলার ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা হবে। ওই দিন রাতেই চলে আসতে পারে রিপোর্ট। কোভিড সংক্রমিতদের রিপোর্ট নেগেটিভ এলে তাঁরা দলের সঙ্গেই ৮ তারিখ বেঙ্গালোর উড়ে যাবে।

এ দিকে করোনার উপসর্গ দেখা দিয়েছিল সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার। নিজেকে আইসোলেশনেই রেখেছেন সিএবি সভাপতি। তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

আরও পড়ুন: India vs South Africa: ‘রাহানে-পূজারার সামনে শেষ সুযোগ’, বলছেন হতাশ সানি