CAB: তিতাসদের জন্য বিপুল অঙ্কের আর্থিক পুরস্কার ঘোষণা সিএবির

বিশ্বকাপজয়ী তিন বঙ্গকন্যাকে ১০ লাখ টাকা করে আর্থিক পুরস্কার দেবে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল। বুধবার এই ঘোষণা করেছেন সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

CAB: তিতাসদের জন্য বিপুল অঙ্কের আর্থিক পুরস্কার ঘোষণা সিএবির
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 8:27 PM

কলকাতা: খ্যাতি, জনপ্রিয়তার সঙ্গে ভুরি ভুরি পুরস্কার। বুধবার আমেদাবাদে সচিন তেন্ডুলকরের হাতে সংবর্ধিত হয়েছে অনূর্ধ্ব ১৯ মেয়েদের বিশ্বকাপজয়ী দল। ঠিক তখনই বাংলার তিন বিশ্বকাপ জয়ীর জন্য বিপুল অঙ্কের আর্থিক পুরস্কার ঘোষণা করল সিএবি (CAB)। দক্ষিণ আফ্রিকা থেকে উদ্বোধনী অনূর্ধ্ব ১৯ মেয়েদের (U19 Women’s World Cup) বিশ্বকাপ জিতে ফিরেছে ভারত। দলে রয়েছেন বাংলার তিন ক্রিকেটার তিতাস সাধু (Titas Sadhu), রিচা ঘোষ (Richa Ghosh) এবং হৃষিতা বসু। বিশ্বকাপজয়ী তিন বঙ্গকন্যাকে ১০ লাখ টাকা করে আর্থিক পুরস্কার দেবে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল। বুধবার এই ঘোষণা করেছেন সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

আর্থিক পুরস্কার ঘোষণা করতে গিয়ে সিএবি প্রেসিডেন্ট বলেছেন, “মেয়েরা আমাদের গর্বিত করেছে। বাংলার তিন ক্রিকেটারের প্রত্যেককে ১০ লাখ টাকার আর্থিক পুরস্কার দেওয়ার ঘোষণা করছি। ফাইনালে তিতাস বল হাতে দারুণ খেলেছে। ওদের সবাইকে শুভেচ্ছা এবং ভবিষ্যতের জন্য শুভকামনা দিতে চাই।” দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব ১৯ মেয়েদের বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে ২টি উইকেট নিয়েছিলেন বাংলার তিতাস। বঙ্গ পেসারের পারফরম্যান্সে মুগ্ধ ক্রিকেট জগত। দেশের ক্রিকেট ব্যক্তিত্বদের শুভেচ্ছা, প্রশংসা পাচ্ছেন তিতাসরা। এর আগে বিসিসিআইয়ের পক্ষ থেকেও আর্থিক পুরস্কার ঘোষণা করা হয়েছে। সাপোর্ট স্টাফ-সহ পুরো দলকে ৫ কোটি টাকার পুরস্কার দেওয়া হবে। এর পাশাপাশি রাজ্য সরকারের তরফেও তিতাস, রিচাদের ৫ লাখ টাকা করে আর্থিক পুরস্কার দেওয়ার কথা বলা হয়েছে।

দক্ষিণ আফ্রিকা থেকে মঙ্গলবার দেশে ফিরেছে বিশ্বকাপজয়ী দল। বুধবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ড তৃতীয় ম্যাচের আগে সংবর্ধনা দেওয়া হয় পুরো টিমকে। উপস্থিত ছিলেন সচিন তেন্ডুলকর। বৃহস্পতিবার সকালে কলকাতায় ফিরবেন তিতাস ও হৃষিতা। বিমানবন্দরে মেয়েদের অভ্যর্থনা জানাতে উপস্থিত থাকবেন সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়-সহ শীর্ষ কর্তারা। তবে রিচা দেশে ফেরেননি। দক্ষিণ আফ্রিকায় সিনিয়র টিমের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর। ইডেনে তিতাস, রিচাদের ডেকে সংবর্ধনাও দেওয়া হবে। ক্রিকেটারদের সময় অনুযায়ী সংবর্ধনা অনুষ্ঠানের ব্যবস্থা করা হবে।