MS Dhoni: ধোনি প্রেমে বিভোর, স্টেশনের প্ল্যাটফর্মে শুয়ে কাটল রাত; আজ দেখবেন ফাইনাল

CSK vs GT, IPL 2023 Final : তুমুল বৃষ্টির কারণে রবিবার আইপিএলের ফাইনাল হয়নি। আজ, সোমবার ১৬তম আইপিএলের রিজার্ভ ডে। আজ হওয়ার কথা এ বারের আইপিএল ফাইনাল। গতকালের টিকিটেই দেখা যাবে আজকের ম্যাচ। দূরদূরান্ত থেকে আমেদাবাদে ম্যাচ দেখতে আসা ধোনির ফ্যানেরা রাতের বেলার ম্যাচ শেষ হলে নিজের বাড়ি ফেরার ব্যবস্থা করতেন। কিন্তু, রবিবার ম্যাচ না হওয়ায় অনেকেই থেকে গিয়েছেন আমেদাবাদে।

MS Dhoni: ধোনি প্রেমে বিভোর, স্টেশনের প্ল্যাটফর্মে শুয়ে কাটল রাত; আজ দেখবেন ফাইনাল
MS Dhoni: ধোনি প্রেমে বিভোর, স্টেশনের প্ল্যাটফর্মে শুয়ে কাটল রাত; আজ দেখবেন ফাইনাল
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 3:28 PM

আমেদাবাদ : এ বারের আইপিএল ফাইনাল (IPL 2023 Final) ম্যাচটা কি আদৌ হবে? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সকল ক্রিকেট প্রেমীর মনে। দূরদূরান্ত থেকে চেন্নাই বনাম গুজরাটের ফাইনাল দেখতে মোতেরায় এসেছিলেন একাধিক দর্শক। গুজরাটের ঘরের মাঠ নরেন্দ্র মোদী স্টেডিয়ামে রবিবার উপচে পড়েছিল সিএসকে ও ধোনির ফ্যানেদের ভিড়। চলতি আইপিএলে (IPL 2023) সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) ঘিরেই যত আলোচনা। পুরো মরসুমের মতো ফাইনালেও তাই ধোনিপ্রেমীরা ভিড় করেছিলেন স্টেডিয়ামে। কিন্তু তুমুল বৃষ্টির কারণে রবিবার আইপিএলের ফাইনাল হয়নি। আজ, সোমবার ১৬তম আইপিএলের রিজার্ভ ডে। আজ হওয়ার কথা এ বারের আইপিএল ফাইনাল। গতকালের টিকিটেই দেখা যাবে আজকের ম্যাচ। দূরদূরান্ত থেকে আমেদাবাদে ম্যাচ দেখতে আসা ধোনির ফ্যানেরা রাতের বেলার ম্যাচ শেষ হলে নিজের বাড়ি ফেরার ব্যবস্থা করতেন। কিন্তু, রবিবার ম্যাচ না হওয়ায় অনেকেই থেকে গিয়েছেন আমেদাবাদে। মাঝরাতে মাথা গোঁজার ঠাঁই তো প্রয়োজন। কী হবে উপায়, সাত পাঁচ না ভেবে আমেদাবাদ স্টেশনের প্ল্যাটফর্মে শুয়ে একাধিক ধোনিভক্ত রাত কাটিয়ে দিলেন। আজ ফের তাঁরা যাবেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি-ভিডিয়ো। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

ধোনিকে দেখতে যে ভক্তরা মাইলের পর মাইল পেরিয়ে আসতে পারেন, তাঁরা আর কি-না করতে পারেন! আসলে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়ো-ছবি থেকে বোঝা গিয়েছে যে ফাইনাল ম্যাচ বৃষ্টিতে রিজার্ভ ডেতে গড়ানোর ফলে ধোনির ভক্তরা আমেদাবাদ স্টেশনের প্ল্যাটফর্মেই রাত কাটিয়েছেন। সিএসকে জার্সি পরে আমেদাবাদ স্টেশনে ঘুমোতে দেখা গিয়েছে কয়েকজনকে।

উপরিল্লিখ টুইট অনুয়ায়ী এক ব্যক্তি জানিয়েছেন, তিনি ভোর তিনটে নাগাদ আমেদাবাদ স্টেশনে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি দেখেন বেশ কয়েকজন সিএসকে জার্সি পরে সেখানে ঘুমোচ্ছেন। যাঁরা জেগে ছিলেন, তাঁদের তিনি জিজ্ঞাসা করে জানতে পারেন, তাঁরা ধোনিকে দেখতে আমেদাবাদে এসেছেন। আসলে মাহিভক্তরা হয়তো একটা কথা মনে মনে বলে জোর পেয়েছিলেন যে, রাত পোহালেই নতুন দিন। ফের তাঁদের সামনে সুযোগ প্রিয় থালা-কে কাছ থেকে দেখার। এতটা দূরে এসে অল্পের জন্য মাহিকে দেখতে পাওয়ার সুযোগ কী করে হাতছাড়া করতে পারেন! তাই এই সিদ্ধান্ত।