Danushka Gunathilaka: ডেটিং অ্যাপে পরিচয়, ধর্ষণে অভিযুক্ত; অবশেষে স্বস্তি শ্রীলঙ্কান ক্রিকেটারের

Danushka Gunathilaka rape Case: দানুষ্কার বিরুদ্ধে চারটি যৌন হয়রানির অভিযোগ ছিল। জানা গিয়েছে তা থেকে তিনটি প্রত্যাহার করে নেওয়া হয়েছে। যার ফলে আপাতত খানিক স্বস্তি পেলেন শ্রীলঙ্কান ক্রিকেটার।

Danushka Gunathilaka: ডেটিং অ্যাপে পরিচয়, ধর্ষণে অভিযুক্ত; অবশেষে স্বস্তি শ্রীলঙ্কান ক্রিকেটারের
ডেটিং অ্যাপে পরিচয়, ধর্ষণে অভিযুক্ত; অবশেষে স্বস্তি শ্রীলঙ্কান ক্রিকেটারেরImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 6:47 PM

নয়াদিল্লি : গত বছর টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) খেলতে গিয়ে অস্ট্রেলিয়ায় গ্রেফতার হয়েছিলেন শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার দানুষ্কা গুণতিলকা (Danushka Gunathilaka)। তাঁর বিরুদ্ধে এক ২৯ বছর বয়সী মহিলা ধর্ষণের অভিযোগ এনেছিলেন। জানা গিয়েছে, ওই মহিলার সঙ্গে লঙ্কান ক্রিকেটারের প্রথমে এক ডেটিং অ্যাপে আলাপ হয়েছিল। পরবর্তীতে তাঁদের মধ্যে বন্ধুত্ব হয় এবং তাঁরা দেখা সাক্ষাৎ করাও শুরু করেন। অজিদের দেশে টি-২০ বিশ্বকাপ চলাকালীন এরপরই হঠাৎ করে ওই মহিলা দাবি করেন, দানুষ্কা তাঁকে জোর করে ধর্ষণ করার চেষ্টা করেছেন এবং শ্রীলঙ্কার ক্রিকেটার নাকি তাঁর শ্বাসরোধও করেন।তারপরই পুলিশের কাছে ওই মহিলা দানুষ্কার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। এরপর সাসেক্স স্ট্রিটে শ্রীলঙ্কার টিম হোটেলে হানা দিয়ে দানুষ্কা গুণতিলকাকে গ্রেফতার করে সিডনি সিটি পুলিশ। তাঁকে সিডনিতে রেখেই শ্রীলঙ্কান টিম দেশে ফিরে যায়। দানুষ্কার বিরুদ্ধে চারটি যৌন হয়রানির অভিযোগ ছিল। সদ্য জানা গিয়েছে, তা থেকে তিনটি প্রত্যাহার করে নেওয়া হয়েছে। যার ফলে আপাতত খানিক স্বস্তি পেলেন শ্রীলঙ্কান ক্রিকেটার। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

সিডনি মর্নিং হেরাল্ডের প্রতিবেদন অনুযায়ী, ‘সরকারি উকিল হিউ বুডিন আদালতকে বলেছিলেন যে, একটি অভিযোগ প্রমাণিত হয়েছে এবং সম্মতি ছাড়া যৌন সম্পর্ক করার তিনটি অভিযোগ প্রত্যাহার করা হয়েছে।’

৩২ বছর বয়সী শ্রীলঙ্কান অলরাউন্ডার দানুষ্কা গুণতিলকা এখনও অবধি দেশের হয়ে ৮টি টেস্টে, ৪৭টি ওডিআইতে এবং ৪৬টি টি-২০ ম্যাচে খেলেছেন। এই তিন ফর্ম্যাটে দানুষ্কা যথাক্রমে ২৯৯, ১৬০১ ও ৭৪১ রান করেছেন। পাশাপাশি এই তিন ফর্ম্যাটে দানুষ্কা যথাক্রমে নিয়েছেন ১টি, ৮টি ও ৬টি উইকেট।