ওয়ার্নার কন্যার ‘বিরাট’ প্রেম

ওয়ার্নার কন্যার ছবি দেখেই পরিষ্কার, বিরাটের জার্সি পরে সে বেজায় খুশি।

ওয়ার্নার কন্যার 'বিরাট' প্রেম
সৌজন্যে-ডেভিড ওয়ার্নার ইনস্টাগ্রাম
Follow Us:
| Updated on: Jan 30, 2021 | 5:53 PM

মেলবোর্ন: ভক্তদের তালিকায় কে নেই! বিরাট কোহলির ফ্যান যে ছ’বছরের ইন্ডিও, জানা ছিল না। যদি না ‘বিরাট’ লেখা জার্সি পরে টুইটারে তার ছবি দিতেন বাবা!

What Bengal Thinks Today

ডনের দেশে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত ২-১ জিতেছে সিরিজ। সেই হার অজিদের কাছে খুব একটা সুখকর হয়নি। বিরাট কোহলি পুরো সিরিজে না খেলতে পারলেও এক অস্ট্রেলিয়ান বিরাটে মজে। শুধু ডেভিড ওয়ার্নার নন, তাঁর ছোট মেয়ে ইন্ডি রে-র পছন্দের ক্রিকেটার ভারত অধিনায়কই। বিরাটের সই করা জার্সি পরে বেজায় খুশি ওয়ার্নারের ছোট মেয়ে ইন্ডি।

আরও পড়ুন: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে বিভ্রান্তি ইংল্যান্ড শিবিরে

ওয়ার্নার শনিবার ইন্সটাগ্রামে তাঁর মেয়ের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে ইন্ডি হাসি মুখে পোজ দিয়েছে। নিমেষে ভাইরাল সেই ছবি। ওয়ার্নার কন্যার ছবি দেখেই পরিষ্কার, বিরাটের জার্সি পরে সে বেজায় খুশি। ওয়ার্নার তাঁর পোস্টে লেখেন, “আমি জানি আমরা সিরিজটা হেরেছি, সেই হারের পরও কিন্তু একটা মেয়ে ভীষণ খুশি। বিরাট, তোমার খেলার জার্সিটা ওকে দেওয়ার জন্য ধন্যবাদ। জার্সিটা খুব পছন্দ হয়েছে ইন্ডির।” ওয়ার্নার আরও লেখেন, বাবা ছাড়াও ফিঞ্চের খেলা পছন্দ ইন্ডির। কিন্তু সে বিরাটেরও বড় ভক্ত।

আরও পড়ুন:  অস্ট্রেলিয়ান ওপেনের আগে করোনার তিক্ত অভিজ্ঞতা শোনালেন ওয়ারিঙ্কা

গত নভেম্বরে ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস এক রেডিও চ্যাট শোতে বলেছিলেন, “আমরা বাড়ির পিছনের লনে মাঝে মাঝে ক্রিকেট খেলি। মজার বিষয় হল, আমার মেয়েরা প্রায়ই তাদের বাবার ভূমিকা পালন করতে চায়। কখনও বা ফিঞ্চির (Aron Finch)। কিন্তু ইন্ডি হতে চায় বিরাট কোহলি। আসলে ও বিরাটের বড় ভক্ত।” ওয়ার্নারের শেয়ার করা ছবি দেখে এটা নিশ্চিত প্রিয় ক্রিকেটারের জার্সি পরে সত্যিই খুব খুশি হয়েছে ছোট্ট ইন্ডি।

আরও পড়ুন:  টেস্ট র‍্যাঙ্কিংয়ে ছয়ে পূজারা, আটে রাহানে