Mumbai Indians, WPL 2023: ফাইনালে প্রতিপক্ষ দিল্লি, কী বলছেন মুম্বইয়ের অধিনায়ক?

২৬ মার্চের মেয়েদের প্রিমিয়র লিগের ফাইনাল সম্পর্কে কী ভাবছেন মুম্বই অধিনায়ক হরমনপ্রীত কৌর?

Mumbai Indians, WPL 2023: ফাইনালে প্রতিপক্ষ দিল্লি, কী বলছেন মুম্বইয়ের অধিনায়ক?
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 12:03 AM

মুম্বই: একতরফা ম্যাচ। ব্যাটে-বলে ইউপি ওয়ারিয়র্সকে (UP Warriorz) উড়িয়ে দিয়ে শুক্রবারের এলিমিনেটর ম্যাচ জিতে ডব্লিউপিএলের ফাইনালে পৌঁছে গিয়েছ মুম্বই ইন্ডিয়ান্স। সেখানে আগে থেকেই তাঁদের অপেক্ষায় মেগ ল্যানিংয়ের দিল্লি (Delhi Capitals)। টুর্নামেন্টের প্রথম থেকে শেষ পর্যন্ত দাপট দেখিয়ে গেল এই দুটি দল (WPL 2023)। পয়েন্ট তালিকার প্রথম দুটি স্থান ধরে রেখেছিল মুম্বই ও দিল্লি। এই দুটি দলকে নিয়ে প্রত্যাশার শেষ ছিল না সমর্থকদের। প্রত্যাশামতোই ডব্লিউপিএলের ফাইনালে দিল্লি ক্যাপিটালস ও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এলিমিনেটর ম্যাচ জয়ের একদিন পরই ফাইনাল। ইউপিকে হারিয়ে মুম্বইয়ের পাখির চোখ খেতাবের দিকে। ২৬ মার্চের মেয়েদের প্রিমিয়র লিগের ফাইনাল সম্পর্কে কী ভাবছেন মুম্বই অধিনায়ক হরমনপ্রীত কৌর? তুলে ধরল TV9 Bangla। 

ম্যাচের পর হরমনপ্রীত কৌর বলেন, “আমাদের শানিত বোলিং আক্রমণ। যে কেউ উইকেট নিতে পারবে এই বিষয়ে আত্মবিশ্বাসী ছিলাম।” ওং-এর হ্যাটট্রিক সম্পর্কে বললেন,  “ও সবসময় বোলিং করতে চায়। এই পারফরম্যান্সে খুব খুশি। এবং ন্যাট সিবার ব্রান্ট এমন একজন যে, আমাদের যে কোনো খেলা জিতিয়ে দিতে পারে। আমি খুশি যে ও আজ সেটাই করেছে। দলে বেশ কিছু তরুণ ক্রিকেটার আছে যারা ভালো ফিল্ডিংয়ে আগ্রহী। তাদের মধ্যে ইতিবাচক শক্তি আছে। তারা তাদের কাজটা ভালো বোঝে এবং আমাদের কথা খুব মন দিয়ে শোনে।” ফাইনালের প্রতিপক্ষ সম্পর্কে খুব বেশি কথা বলতে চাইলেন না মুম্বই অধিনায়ক। শুধু বললেন, “দিল্লি খুব ভালো টিম। আমরা খেলাটাকে শুধু উপভোগ করতে চাই এবং ভালো পারফর্ম করতে চাই।”

ম্যাচের সেরা মুম্বইয়ের অলরাউন্ডার ন্যাট সিবার ব্রান্ট। অপরাজিত ৭২ রানের ইনিংস খেলার পাশাপাশি ১ টি উইকেট নেন। সিবার মুম্বইয়ের সমর্থকদের প্রশংসায় পঞ্চমুখ। এদিন ডিওয়াই পাটিল স্টেডিয়ামের দর্শকদের ধন্যবাদ জানিয়ে সিবার বলেন, “আজকের রাতের ভিড় অবিশ্বাস্য। ওংয়ের হ্যাটট্রিকের সময় শব্দব্রহ্ম কান পাতা দায় হয়ে পড়েছিল। এই শক্তি নিয়ে চলতে পারলে দারুণ হবে। আজকের উইকেট ব্যাটিংয়ের জন্য আদর্শ ছিল। ম্যাচ জিততে বোর্ডে ভালো স্কোর প্রয়োজন ছিল। এমন পরিস্থিতিতে ব্যাটিং করাটা খুবই উপভোগ্য হয়ে উঠেছিল। কয়েকটা শট নিয়ে নিজেকেই অবাক করে দিয়েছিলাম।”