IPL 2023 Final: রয়েছে ফাইনালের টিকিট, কিন্তু ছেঁড়া; আপনার ভাগ্যে ম্যাচ দেখা জুটবে?

IPL 2023 Final Tickets : রিজার্ভ ডেতে মেগা ফাইনালের সময় ঘনিয়ে এসেছে। রবিবারের বৃষ্টির দাপটে অনেক দর্শকের আইপিএল ফাইনাল ম্যাচের টিকিট ছিঁড়ে দু'ভাগ হয়েছে। বোর্ডের নির্দেশিকা অনুযায়ী তাঁরা কি ফাইনাল ম্যাচ দেখতে পাবেন?

IPL 2023 Final: রয়েছে ফাইনালের টিকিট, কিন্তু ছেঁড়া; আপনার ভাগ্যে ম্যাচ দেখা জুটবে?
রয়েছে ফাইনালের টিকিট, কিন্তু ছেঁড়া; আপনার ভাগ্যে ম্যাচ দেখা জুটবে? Image Credit source: IPL Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 5:34 PM

আমেদাবাদ : বরুণ দেবের কৃপায় রবিবার আইপিএল ফাইনাল (IPL 2023 Final) হয়নি। ক্রিকেটপ্রেমীরা রবি-বিকেল থেকে চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটান্সের মেগা ফাইনাল দেখার অপেক্ষা করছিল। আমেদাবাদে প্রত্যাশামতো বিকেল থেকে ভিড় করেছিলেন দর্শকরা। একঝাঁক মাহিভক্ত দূরদূরান্ত থেকে আমেদাবাদে এসেছিলেন ফাইনাল দেখতে। কিন্তু কোথায় কী! বৃষ্টি সব ভেস্তে দিল। রবি-রাতে আর তাঁরা বাড়ি ফেরেননি। বরং রাতটুকু তাঁরা কাটিয়ে দিয়েছেন আমেদাবাদ স্টেশনের প্ল্যাটফর্মে। যেহেতু বৃষ্টির কারণে ম্যাচ রিজার্ভ ডেতে গড়িয়েছে, তাই মহেন্দ্র সিং ধোনিকে চোখের সামনে না দেখে বাড়ি ফেরার কোনও মানেই হয় না… এমন কথাই ঘুরছে মাহির ভক্তদের মুখে মুখে। রবিবার ম্যাচ বাতিল জানিয়ে দেওয়ার সময় আমেদাবাদের ইলেকট্রনিক বোর্ডে একটি লেখা ভেসে উঠেছিল। সহজ ভাবে যদি বলা হয়, তাতে বার্তা ছিল ২৯ মে রিজার্ভ ডেতে সন্ধে ৭.৩০ নাগাদ হবে আইপিএল ফাইনাল। একইসঙ্গে সেখানে লেখা ছিল ২৮ মে-র ম্যাচের টিকিট আজকের জন্যও বৈধ। তাই সকলে যেন টিকিটের হার্ড কপি ভালো করে রেখে দেন। যার অর্থ গতকালের টিকিট দেখিয়েই আজ মাঠে প্রবেশ করতে পারবেন দর্শকরা। এ বার বিপত্তি এক জায়গায়। বৃষ্টির কারণে অনেকের ফাইনাল (IPL 2023) ম্যাচের টিকিট ছিঁড়ে গিয়েছে। সেক্ষেত্রে কী হবে? কোন টিকিট বৈধ তার বিবরণ দিয়ে টুইট করেছে আইপিএল। ফলে আপনার কাছে যদি ফাইনালের ছেঁড়া টিকিট থাকে তা হলে কী হবে? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

টিকিট থাকলেই কী ফাইনালে মাঠে ঢোকা যাবে? বোর্ডের নির্দেশিকায় আতঙ্ক…

আজ নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ঢুকতে হলে চাই টিকিট। আসলে ফাইনালের টিকিটের যে হার্ড কপি রয়েছে সেটা প্রয়োজন। বৃষ্টিতে ভিজে চপচপে হওয়ার পর সকলের কাছে সেই টিকিট সুরক্ষিত রয়েছে তো! প্রশ্ন এটাই।

বিসিসিআইয়ের নির্দেশিকা অনুযায়ী টিকিটের অবস্থা কেমন থাকলে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি মিলবে —

১) টিকিট অক্ষত থাকতে হবে।

২) টিকিট ছিঁড়ে গেলেও সব টুকরো যেন থাকে।

৩) টিকিট ছেঁড়া হলেও গুরুত্বপূর্ণ তথ্য যেন দেখা যায়।