Rohit Sharma ভিডিয়ো: টানা লো-স্কোর, ড্রেসিংরুমে কান্নায় ভেঙে পড়লেন রোহিত!

IPL, Mumbai Indians vs Sunrisers Hyderabad: অঙ্কের বিচারে প্লে-অফের রাস্তা খোলা থাকলেও কার্যত অসম্ভব। মুম্বইয়ের আর মাত্র দুটি ম্যাচ বাকি। টিম ইন্ডিয়ার চিন্তা বাড়াচ্ছে রোহিতের ফর্ম। একটা সেঞ্চুরি এবং ৪৯ রানের ইনিংস সেই কবে খেলেছিলেন। গত পাঁচ ম্যাচে রোহিতের ব্যাটে সর্বাধিক স্কোর ১১। সোমবার ঘরের মাঠে সানরাইজার্সের বিরুদ্ধে করেছেন ৪ রান। টানা লো-স্কোরে হতাশ রোহিতও।

Rohit Sharma ভিডিয়ো: টানা লো-স্কোর, ড্রেসিংরুমে কান্নায় ভেঙে পড়লেন রোহিত!
Image Credit source: AFP
Follow Us:
| Updated on: May 07, 2024 | 1:14 PM

বিশ্বকাপের বছর। প্রত্যাশাও বেশি। সাদা বলের ক্রিকেটে বিশ্বের সেরা ওপেনার। কিন্তু পারফরম্যান্সে সেই ধার দেখা যাচ্ছে না। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গত দু-মরসুমে ব্যাটার রোহিতের পারফরম্যান্স হতাশার। দেশের জার্সিতে অবশ্য টেস্ট সিরিজে দুর্দান্ত ফর্মে ছিলেন। তার আগে আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে সেঞ্চুরিও করেছেন। কিন্তু আইপিএলে রোহিতকে চেনা ছন্দে পাওয়া যাচ্ছে না।

জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। স্কোয়াডও ঘোষণা হয়ে গিয়েছে। প্রত্যাশিত ভাবেই অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকে। বিশ্বকাপের প্রস্তুতির সেরা মঞ্চ ছিল আইপিএল। মুম্বই ইন্ডিয়ান্সে এ বার আর নেতা নন রোহিত। টিম ম্যানেজমেন্টের দাবি ছিল, নেতৃত্বের বাড়তি দায়িত্ব থাকায় চাপে ছিলেন রোহিত। তাদেরও প্রত্যাশা ছিল, এ বার অনেক খোলা মনে খেলতে পারবেন হিটম্যান। ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একটি অপরাজিত সেঞ্চুরি করলেও টিম হেরেছিল।

অঙ্কের বিচারে প্লে-অফের রাস্তা খোলা থাকলেও কার্যত অসম্ভব। মুম্বইয়ের আর মাত্র দুটি ম্যাচ বাকি। টিম ইন্ডিয়ার চিন্তা বাড়াচ্ছে রোহিতের ফর্ম। একটা সেঞ্চুরি এবং ৪৯ রানের ইনিংস সেই কবে খেলেছিলেন। গত পাঁচ ম্যাচে রোহিতের ব্যাটে সর্বাধিক স্কোর ১১। সোমবার ঘরের মাঠে সানরাইজার্সের বিরুদ্ধে করেছেন ৪ রান। টানা লো-স্কোরে হতাশ রোহিতও।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল। যাতে দেখা যাচ্ছে, নিজেকে নিয়ে হতাশ রোহিত। ড্রেসিংরুমে কান্নায় ভেঙে পড়েছেন। জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২০০৭ সালে উদ্বোধনী টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছিল ভারত। এরপর থেকে শুধু অপেক্ষাই। শেষ বার আইসিসি ট্রফি এসেছিল ২০১৩ সালে। গত বছর ঘরের মাঠে ওয়ান ডে বিশ্বকাপ ফাইনালে হার। এ বার ট্রফি খরা কাটবে, এই প্রত্যাশায় ভারতীয় ক্রিকেট প্রেমীরা। এর জন্য রোহিতের ফর্ম খুবই জরুরি।