Champions Trophy 2025: শীঘ্রই জয় শাহর সঙ্গে বৈঠক পিসিবি প্রধানের, হবে চ্যাম্পিয়ন্স ট্রফির ভাগ্য নির্ধারণ?

Jay Shah: জয় শাহ আইসিসির নতুন চেয়ারম্যান হওয়ার পর থেকে বারবার চ্যাম্পিয়ন্স ট্রফির ভাগ্য নিয়ে নানা কথা শোনা গিয়েছে। ক্রিকেট মহলে কান পাতলে এমনও শোনা গিয়েছে, ১ ডিসেম্বর জয় শাহ আইসিসি চেয়ারম্যানের দায়িত্ব খাতায় কলমে নেওয়ার পর চ্যাম্পিয়ন্স ট্রফির সূচি চূড়ান্ত হবে।

Champions Trophy 2025: শীঘ্রই জয় শাহর সঙ্গে বৈঠক পিসিবি প্রধানের, হবে চ্যাম্পিয়ন্স ট্রফির ভাগ্য নির্ধারণ?
শীঘ্রই জয় শাহর সঙ্গে বৈঠক পিসিবি প্রধানের, হবে চ্যাম্পিয়ন্স ট্রফির ভাগ্য নির্ধারণ?
Follow Us:
| Updated on: Sep 29, 2024 | 4:11 PM

কলকাতা: পঁচিশের চ্যাম্পিয়ন্স ট্রফি (Champions Trophy 2025) নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চাইছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আর যার জন্য আইসিসির নতুন চেয়ারম্যান, যিনি বর্তমানে বিসিসিআইয়ের সচিব সেই জয় শাহর সঙ্গে যোগাযোগ করতে চাইছে পিসিবি (PCB)। ২০২৫ সালে পাকিস্তানের মাটিতে চ্যাম্পিয়ন্স ট্রফি অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু সেখানে ভারত খেলতে যাবে না বলে প্রথম থেকেই শোনা গিয়েছে। এই নিয়েই জয় শাহর (Jay Shah) সঙ্গে শীঘ্রই বৈঠক করতে চলেছে পিসিবি প্রধান মহসিন নকভি। তাঁদের বৈঠকের সম্ভাব্য দিনক্ষণও জানা গিয়েছে।

জিও নিউজের রিপোর্ট অনুযায়ী, আগামী মাসে বিসিসিআই সেক্রেটারি জয় শাহর সঙ্গে কথা বলবেন পিসিবি প্রধান মহসিন নকভি। ওই রিপোর্টে বলা হয়েছে, ‘দুবাইতে আগামী মাসে হতে চলা মহিলাদের টি-২০ বিশ্বকাপের ফাইনালে দুই অফিসিয়ালের দেখা হবে। মহসিন নকভি ও জয় শাহর বৈঠক হবে অক্টোবর। সেই বৈঠকে পাকিস্তানে মেন ইন ব্লুর খেলতে আসা নিয়ে আলোচনা হবে বলে মনে করা হচ্ছে।’

একইসঙ্গে ওই রিপোর্টে জানানো হয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের আপাতত চ্যাম্পিয়ন্স ট্রফির সূচি নিয়ে আইসিসির চূড়ান্ত অনুমোদন পাওয়ার অপেক্ষায় রয়েছে। সেই রিপোর্টে এও উল্লেখ করা হয়েছে, অক্টোবরের শেষের দিকে আইসিসির পক্ষ থেকে আগামী বছরের চ্যাম্পিয়ন্স ট্রফির সূচি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হতে পারে।

এই খবরটিও পড়ুন

এর আগে জয় শাহ আইসিসির নতুন চেয়ারম্যান হওয়ার পর থেকে বারবার চ্যাম্পিয়ন্স ট্রফির ভাগ্য নিয়ে নানা কথা শোনা গিয়েছে। ক্রিকেট মহলে কান পাতলে এমনও শোনা গিয়েছে, ১ ডিসেম্বর জয় শাহ আইসিসি চেয়ারম্যানের দায়িত্ব খাতায় কলমে নেওয়ার পর চ্যাম্পিয়ন্স ট্রফির সূচি চূড়ান্ত হবে। একইসঙ্গে সকলে জয় শাহর দিকে তাকিয়ে রয়েছেন এটা জানতে যে, তিনি ভারতীয় দলের পাকিস্তানে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে যাওয়া নিয়ে কী সিদ্ধান্ত জানাতে পারেন।