MS Dhoni: আবারও বাবা হচ্ছেন মাহি

গতকাল রাতে চেন্নাই সুপার কিংস চ্যাম্পিয়ন হওয়ার পরই মাঠে মেয়ে জীবাকে নিয়ে মাহির সঙ্গে সেলিব্রেশন করেন সাক্ষী (Sakshi Dhoni)। সেই ছবিতে সাক্ষীর পরা পোশাক দেখেই গুজব ছড়াতে শুরু করে। সেই গুজব সত্যি হতে যায় সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়নার কথায়। তিনিই জানান, সাক্ষী সন্তানসম্ভবা। সামনের বছরই সন্তানের জন্ম দেবেন।

MS Dhoni: আবারও বাবা হচ্ছেন মাহি
সন্তানসম্ভবা সাক্ষী। ছবি: টুইটার

আবু ধাবি: গতকাল রাতেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। ধোনিভক্তদের জন্য আরও এক সুখবর। আবারও বাবা হচ্ছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। সামনের বছরেই সন্তানের জন্ম দিচ্ছেন সাক্ষী।

গতকাল রাতে চেন্নাই সুপার কিংস চ্যাম্পিয়ন হওয়ার পরই মাঠে মেয়ে জিবাকে নিয়ে মাহির সঙ্গে সেলিব্রেশনে মাতেন সাক্ষী (Sakshi Dhoni)। সেই ছবিতে সাক্ষীর পরা পোশাক দেখেই গুজব ছড়াতে শুরু করে। সেই গুজব সত্যি হয় সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা রায়নার কথায়। তিনিই জানান, সাক্ষী সন্তানসম্ভবা। সামনের বছরই সন্তানের জন্ম দেবেন।

যদিও এ বিষয়ে এখনও কোনও কথা বলেননি ধোনি আর তাঁর স্ত্রী। ২০১৫ সালে প্রথম বার বাবা হয়েছিলেন ধোনি। কয়েক দিন আগেই ৬ বছরে পা রেখেছে মাহি আর সাক্ষীর কন্যা জিবা। প্রথম বারও সাক্ষীর সন্তানসম্ভবা হওয়ার কথা জানিয়েছিলেন ধোনির ঘনিষ্ঠ বন্ধু সুরেশ রায়নাই। সে বার অস্ট্রেলিয়া সফরে খেলার জন্য স্ত্রীর পাশে থাকতে পারেননি ধোনি।

 

আরও পড়ুন: MS Dhoni: টি-২০ ক্রিকেটে অধিনায়ক ধোনির ৩০০তম ম্যাচ

Click on your DTH Provider to Add TV9 Bangla