Hardik-Natasa: হার্দিক নামছেন বিশ্বকাপ ফাইনালে, নাতাশার মাথায় ঘুরপাক খাচ্ছে অন্য চিন্তা

T20 World Cup 2024: হার্দিক পান্ডিয়া এ বারের টি-২০ বিশ্বকাপে রোহিত শর্মার ডেপুটি। তিনি আজ টি-২০ বিশ্বকাপ ফাইনালে খেলবেন। তার আগে হঠাৎ করেই তাঁর স্ত্রী নাতাশা স্তানকোভিচের মাথায় ঘুরছে অন্য চিন্তা। বিষয়টা পরিষ্কার করা যাক।

Hardik-Natasa: হার্দিক নামছেন বিশ্বকাপ ফাইনালে, নাতাশার মাথায় ঘুরপাক খাচ্ছে অন্য চিন্তা
Hardik-Natasa: হার্দিক নামছেন বিশ্বকাপ ফাইনালে, নাতাশার মাথায় ঘুরপাক খাচ্ছে অন্য চিন্তা
Follow Us:
| Updated on: Jun 30, 2024 | 1:30 PM

কলকাতা: ভারতীয় টিমে আজও অপরিহার্য হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। তিনি তা প্রমাণ করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ২২ মার্চ থেকে ২৬ মে এই সময়টা কি এ বছরের ক্যালেন্ডার থেকে মুছে ফেলতে চাইবেন হার্দিক পান্ডিয়া? মনে মনে ভারতীয় তারকা অলরাউন্ডার তেমনটা চাইতেই পারেন। কারণ এ বারের আইপিএলে তিনি ভালো পারফর্ম করতে পারেননি। তাঁর নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্সেরও ভরাডুবি হয়েছিল। সেই আইপিএলের সময় থেকে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের ও রোহিত শর্মার ভক্তদের রোষে পড়েছিলেন। কিন্তু জাতীয় দলের জার্সি পরে বিশ্বকাপ খেলতে নেমে তাঁর কপাল ফিরেছে। বিদ্রুপ বদলে গিয়েছে বাহবায়। আজ, শনিবার বার্বাডোজে বিশ্বকাপ (T20 World Cup 2024) ফাইনালে নামবে ভারত ও দক্ষিণ আফ্রিকা। হার্দিক এ বারের বিশ্বকাপে রোহিতের ডেপুটি। তিনিও আজ বিশ্বকাপ ফাইনালে খেলবেন। তার আগে হঠাৎ করেই তাঁর স্ত্রী নাতাশা স্তানকোভিচের মাথায় ঘুরছে অন্য চিন্তা। বিষয়টা পরিষ্কার করা যাক।

আইপিএলের সময় থেকে হার্দিক ও তাঁর স্ত্রী নাতাশার সম্পর্কে চিড়ের খবর চাউর হয়েছিল। শোনা গিয়েছিল, তাঁরা বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। পরে আবার শোনা গিয়েছিল, আইপিএলে হার্দিকের খারাপ পারফরম্যান্স ঢাকতেই তাঁর ও নাতাশার বিচ্ছেদের খবর রটেছিল। কিন্তু তাঁদের সম্পর্কে কোনও ভাটা পড়েনি। এই সব দূরে রাখলেও একটা জিনিস সকলের মনে খটকা তৈরি করেছে। তা হল, অতীতে হার্দিক যখন আইপিএলে, দেশের হয়ে ম্যাচ খেলেছেন, নাতাশা চেষ্টা করেছেন সেই ম্যাচ দেখতে যাওয়ার। আর না ম্যাচ দেখতে গেলে সোশ্যাল মিডিয়ায় সমর্থন করার জন্য অন্তত পোস্ট করেছেন হার্দিককে নিয়ে, টিম ইন্ডিয়াকে নিয়ে। এ বারের বিশ্বকাপ চলাকালীন তেমনটা দেখা গেল না।

বরং একদিকে হার্দিক যখন বিশ্বকাপ ফাইনাল খেলতে নামছেন, সেই সময় নাতাশা চিন্তিত তাঁর চুল নিয়ে। হ্যাঁ ঠিকই পড়ছেন সার্বিয়ান সুন্দরী নাতাশা স্তানকোভিচ এখন চিন্তিত তাঁর চুল নিয়ে। নিজের ইন্সটাগ্রামে তাঁর পুরনো কোঁকড়ানো চুলের ছবি এবং এখনকার চুলের ছবি ও ভিডিয়ো শেয়ার করে দুঃখ প্রকাশ করেছেন।

দেখে নিন নাতাশার সেই ভিডিয়ো—

View this post on Instagram

A post shared by @natasastankovic__