Hardik Pandya: ক্লান্তিকর দিনশেষে প্রিয় মানুষের কোলে বিশ্রাম নিয়ে হার্দিক পান্ডিয়া লিখলেন, ‘সেরা অনুভূতি’

এ বছরের ১৮ জুলাই হার্দিক পান্ডিয়া ও সার্বিয়ান মডেল নাতাশা স্তানকোভিচ দু'জনে নিজেদের সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন। একইসঙ্গে তাঁরা লিখেছিলেন, তাঁদের একমাত্র ছেলে অগস্ত্য বরাবর দু'জনের ভালোবাসা পাবে।

Hardik Pandya: ক্লান্তিকর দিনশেষে প্রিয় মানুষের কোলে বিশ্রাম নিয়ে হার্দিক পান্ডিয়া লিখলেন, 'সেরা অনুভূতি'
Hardik Pandya: ক্লান্তিকর দিনশেষে প্রিয় মানুষের কোলে বিশ্রাম নিয়ে হার্দিক পান্ডিয়া লিখলেন, 'সেরা অনুভূতি' Image Credit source: Hardik Pandya Instagram
Follow Us:
| Updated on: Oct 28, 2024 | 2:50 PM

কলকাতা: হার্দিক পান্ডিয়া ফের একবার শিরোনামে। বর্তমানে তিনি নিজেকে প্রোটিয়া সফরের জন্য তৈরি করছেন। ৮ নভেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার ৪ ম্যাচের টি-২০ সিরিজ শুরু হবে। হার্দিককে (Hardik Pandya) সেখানে অ্যাকশনে দেখা যাবে। তাঁর ক্রিকেট জীবন নিয়ে যত চর্চা হয়, ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনা কম হয় না। ইন্সটাগ্রামে নিজের জীবনের প্রিয় মানুষের সঙ্গে দু’খানা ছবি শেয়ার করেছেন ভারতীয় অলরাউন্ডার। আর তাতে তাঁর বক্তব্য ক্লান্তিকর দিনশেষে প্রিয় মানুষের কোলে বিশ্রাম তিনি সেরা অনুভূতি পান।

আসলে হার্দিক নিজের ইন্সটাগ্রামে ছেলে অগস্ত্যর সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন। তাতে তিনি লিখেছেন, ‘ক্লান্তিকর দিনের পর ওর পায়ে মাথা রেখে বিশ্রাম নেওয়া আমার জন্য সর্বকালের সেরা অনুভূতি।’ সেই ইন্সটাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে হার্দিকের দাদা ক্রুণাল পান্ডিয়া হৃদয় ইমোজি শেয়ার করেছেন। হার্দিকের ভক্তরা কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। ওই পোস্টে এখনও অবধি প্রায় ২৫ লক্ষর কাছাকাছি লাইক পড়েছে।

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by Hardik Himanshu Pandya (@hardikpandya93)

এ বছরের ১৮ জুলাই হার্দিক পান্ডিয়া ও সার্বিয়ান মডেল নাতাশা স্তানকোভিচ দু’জনে নিজেদের সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে বিচ্ছেদের খবর জানিয়েছিলেন। একইসঙ্গে তাঁরা লিখেছিলেন, তাঁদের একমাত্র ছেলে অগস্ত্য বরাবর দু’জনের ভালোবাসা পাবে। হার্দিক ও নাতাশার বিচ্ছেদের পর মায়ের সঙ্গে প্রায় এক মাস সার্বিয়াতে ছিল ছোট্ট অগস্ত্য। কিছুদিন আগে সে মায়ের সঙ্গে ভারতে ফিরেছে। তারপর থেকে বাবা হার্দিকের সঙ্গে মাঝে মাঝেই তাকে সময় কাটাতে দেখা যায়।