হার্দিকের বিমানসঙ্গী ছ’মাসের অগস্ত্য

এই প্রথমবার কোনও সফরে ছেলেকে নিয়ে গেলেন হার্দিক।

হার্দিকের বিমানসঙ্গী ছ'মাসের অগস্ত্য
হার্দিকের বিমানসঙ্গী ছ'মাসের অগস্ত্য। (সৌজন্যে-হার্দিক পান্ডিয়া টুইটার)
Sanghamitra Chakraborty

|

Jan 28, 2021 | 5:55 PM

চেন্নাই: বিমানযাত্রীর বয়স মাত্র ছয় মাস। তাতে কী, বেশ হাসি মুখেই সফর করল ওই খুদে বিমানযাত্রী। এই ছ’মাসেই সে কিন্তু বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সৌজন্যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। আর ওই খুদে, সে হল পান্ডিয়া-পুত্র অগস্ত্য পান্ডিয়া (Agastya Pandya)। বাবার কোলে বসেই উড়ানের মজা নিল অগস্ত্য। নিজের টুইটারে ছেলের সঙ্গে ছবি শেয়ার করে হার্দিক লেখেন, “আমার ছেলের প্রথম বিমানসফর।”

দলের সঙ্গে যোগ দেওয়ার জন্য বরোদা থেকে চেন্নাই উড়ে গেলেন হার্দিক। সঙ্গে ছিলেন স্ত্রী নাতাশা ও ছেলে অগস্ত্য। জুলাই মাসে হার্দিক-নাতাশার প্রথম সন্তানের জন্ম। ছেলের জন্মের পর, তার সঙ্গে ভালো করে সময় কাটানোর সুযোগ পাননি হার্দিক। আইপিএল খেলতে উড়ে যান আরব আমিরশাহিতে। তারপর সেখান থেকে সোজা চলে যান অস্ট্রেলিয়ায়। ওয়ান ডে সিরিজের পর ডনের দেশ থেকে ফিরে এসে ছেলের সঙ্গে যথেষ্ট সময় কাটিয়েছেন। হার্দিকের বাবার দায়িত্ব পালনের নানা ছবি ভাইরালও হয়েছিল। নেট নাগরিকদের কাছে প্রশংসাও মিলেছিল।

আরও পড়ুন: টোকিও গেমস হচ্ছেই, প্রতিশ্রুতি প্রেসিডেন্ট বাখের

অস্ট্রেলিয়া সফরে একদিনের সিরিজ ও টি-২০ সিরিজে খেললেও টেস্ট দলে জায়গা পাননি। ২০১৮ সালে শেষবার ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে খেলেছিলেন হার্দিক। সেই ইংল্যান্ডের বিরুদ্ধেই টেস্ট দলে ফিরলেন হার্দিক। বাবা যখন ২২ গজে থাকবেন, তখন হয়তো হোটেলের রুমে টিভির পর্দায় চোখ রাখবে অগস্ত্য।

আরও পড়ুন: ওয়ার্ল্ড ট্যুর ফাইনাল থেকে বিদায় সিন্ধু-শ্রীকান্তের

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla