Hardik Pandya: চারিদিকে ডিভোর্সের গুঞ্জন, নাতাশার সঙ্গে সব মিটমাট? প্রথম বার হার্দিক বললেন…

ঠিক এক মাস আগে বরোদার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ছিলেন একেবারেই অন্য ফর্মে। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে তিনি যেন ছন্দ হাতড়ে বেড়াচ্ছিলেন। আর এখন ভারতের নীল জার্সি গায়ে চাপাতেই বদলে গিয়েছেন দেশের অলরাউন্ডার হার্দিক।

Hardik Pandya: চারিদিকে ডিভোর্সের গুঞ্জন, নাতাশার সঙ্গে সব মিটমাট? প্রথম বার হার্দিক বললেন...
চারিদিকে ডিভোর্সের গুঞ্জন, নাতাশার সঙ্গে সব মিটমাট? অন ক্যামেরা হার্দিক বললেন...Image Credit source: Hardik Pandya X
Follow Us:
| Updated on: Jun 13, 2024 | 7:52 PM

কলকাতা: টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) যত এগোচ্ছে, থেকে থেকে ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নিয়ে আলোচনাও বাড়ছে। ঠিক এক মাস আগে তিনি ছিলেন একেবারেই অন্য ফর্মে। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে তিনি যেন ছন্দ হাতড়ে বেড়াচ্ছিলেন। আর এখন ভারতের নীল জার্সি গায়ে চাপাতেই বদলে গিয়েছেন হার্দিক। কয়েকদিন ধরে হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচের (Natasa Stankovic) বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। চারিদিকে ডিভোর্সের গুঞ্জনের মাঝে এই প্রথম বার মুখ খুললেন হার্দিক পান্ডিয়া।

ঠিক কী বললেন এ বার ভারতীয় তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া? আসলে আইসিসির ইউটিউবে এক ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে রিকি পন্টিংয়ের কাটানো একটা দিনের মুহূর্ত ভিডিয়ো আকারে তুলে ধরা হয়েছে। যেখানে দেখা যায় ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে কথা বলছিলেন রিকি পন্টিং। সেই সময় হার্দিক অজি তারকাকে বলেন, ‘রিকি! সব কিছু ঠিক আছে? পরিবারের সকলে কেমন আছে?’ হার্দিকের প্রশ্নের উত্তরে পন্টিং বলেন, ‘ওরা ভালো আছে। সব ঠিক আছে। তোমার খবর কী?’ উত্তরে হার্দিক বলেন, ‘সব ঠিক আছে।’

পন্টিংকে যেহেতু হার্দিক তাঁর পরিবার নিয়ে প্রশ্ন করেছিলেন, ভারতীয় অলরাউন্ডারকে তারই পাল্টা প্রশ্ন করেন অজি তারকা। তাতে হার্দিক সব ঠিক আছে বলাতে নেটিজ়েনরা ধরে নিয়েছেন, হার্দিক-নাতাশার সম্পর্কে চিড় ধরেনি। এরই মাঝে নাতাশার ইন্সটাগ্রামে ঢুঁ মারলে দেখা যায়, তিনি কখনও শরীরচর্চার ভিডিয়ো শেয়ার করছেন। কখনও আবার ছেলে অগস্ত্যর সঙ্গে সময় কাটানোর ভিডিয়ো তুলে ধরছেন। যা দেখে বোঝা যাচ্ছে, বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন হার্দিক পত্নী।