Hardik Pandya: হার্দিকের জন্য গর্বিত বৌদির আবেগী পোস্ট, নাতাশা কই? ধিক্কার নেটিজ়েনদের

T20 World Cup 2024: ভারতের বিশ্বজয়ের হিরো হার্দিক পান্ডিয়াকে নিয়ে তাঁর বৌদি যখন এত গর্বিত, তখন স্ত্রী নাতাশা স্তানকোভিচ কেন একটি বাক্যও খরচ করছেন না? এখানেই নেটিজ়েনরা আঙুল তুলছেন সার্বিয়ান সুন্দরীর দিকে। ধিক্কার জানাচ্ছেন নাতাশাকে।

Hardik Pandya: হার্দিকের জন্য গর্বিত বৌদির আবেগী পোস্ট, নাতাশা কই? ধিক্কার নেটিজ়েনদের
Hardik Pandya: হার্দিকের জন্য গর্বিত বৌদির আবেগী পোস্ট, নাতাশা কই? ধিক্কার নেটিজ়েনদের
Follow Us:
| Updated on: Jul 05, 2024 | 11:16 AM

কলকাতা: বিশ্বজয়ের সুপার হিরো হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। তাঁকে নিয়ে মাতামাতির অন্ত নেই। কিন্তু তাঁর স্ত্রী নাতাশা স্তানকোভিচ একেবারে যেন অন্য ছন্দে রয়েছেন। হার্দিককে নিয়ে যেখানে এত আলোচনা, নাতাশা কিন্তু নিরুত্তাপ। নিজেকে নিয়েই মত্ত। সোশ্যাল মিডিয়ায় হার্দিকের জন্য না আছে নাতাশার কোনও শুভেচ্ছা বার্তা, না আছে টিম ইন্ডিয়াকে উইশ করে কোনও বার্তা। নেটিজ়েনদের এই বিষয়টা বেশ চোখে লাগছে। এ বার হার্দিকের বৌদি, পঙ্খুরির এক ইন্সটাগ্রাম পোস্ট নিয়ে চলছে আলোচনা।

হার্দিক পান্ডিয়ার দাদা ক্রুণাল পান্ডিয়া। তিনিও ক্রিকেটার। তাঁর স্ত্রী পঙ্খুরি শর্মা। তিনি দেওর হার্দিকের জয়ে খুব খুশি। ইন্সটাগ্রামে তাঁর সঙ্গে ছবি শেয়ার করে এক আবেগ মাখা পোস্ট শেয়ার করেছেন পঙ্খুরি। যেখানে রয়েছে ৩টি ছবি। প্রথমটি, হার্দিককে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন পঙ্খুরি। দ্বিতীয়টি হার্দিকের কান্নার ছবি। এবং তৃতীয়টি হার্দিকের ডোন্ট কেয়ার লুকের ছবি। ক্যাপশনে তিনি লেখেন, ‘এইচপি আমরা সকলে তোমার জন্য গর্বিত। এমন দিনে তোমাকে নিয়ে কী বলব বুঝতে পারছি না। তুমি যেভাবে সব কিছুর মধ্যে নিজেকে এগিয়ে নিয়ে গিয়েছ তার জন্য আমরা গর্বিত। তুমি শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়িয়েছ।’

View this post on Instagram

A post shared by PankhuriSharmaPandya (@pankhuriisharma)

পঙ্খুরি শর্মার ইন্সটাগ্রাম স্টোরিতে নজর রাখলে দেখা যায়, তিনি প্রায়ই হার্দিককে নিয়ে পোস্ট করেন। ভারতীয় টিম দেশে ফেরার পর প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিল। সেখানে মোদীর সঙ্গে হার্দিকের হ্যান্ডশেকের একটি ছবি পঙ্খুরি ইন্সটা স্টোরিতে শেয়ার করেছেন। তারপর একটি মুকুটের ইমোজি দিয়ে বিশ্বকাপ ট্রফি হাতে বিমানবন্দর থেকে হার্দিকের বেরোনর একটি ছবিও তিনি শেয়ার করেছেন। তাঁর পরবর্তী ইন্সটা স্টোরি হল, হার্দিক HP ও তাঁর ছবি দেওয়া একটি কেক কাটছেন। ব্যাকগ্রাউন্ডে দেখা যায় নীল-সাদা বেলুন এবং দেওয়ালে HP লেখা। দেওর বিশ্বজয় করার বৌদি যে খুব খুশি তারই প্রমাণ দেয় এই ছবিগুলি।

বৌদি যখন হার্দিককে নিয়ে এত গর্বিত, তখন স্ত্রী নাতাশা কেন একটি বাক্যও খরচ করছেন না? এখানেই নেটিজ়েনরা আঙুল তুলছেন সার্বিয়ান সুন্দরীর দিকে। ধিক্কার জানাচ্ছেন নাতাশাকে। সোশ্যাল মিডিয়ায় যুগে কারও কিছু অজানা নয়। তাই নাতাশাও বিষয়গুলো হয়তো দেখতে পাচ্ছেন, কিন্তু তাঁর কোনও তাপ উত্তাপ নেই। তাঁর লেটেস্ট ইন্সটাগ্রাম স্টোরি বলছে, তিনি বান্দ্রায় ফ্যাশান ডিজাইনার অপর্না কাপুরের সঙ্গে কফি খেতে গিয়েছিলেন। এবং বেশ আড্ডা মেরেছেন তাঁরা।