৭ নম্বর জার্সিতে উচ্ছ্বসিত হরমনপ্রীত

দীর্ঘদিন পর টেস্ট খেলবে ভারতীয় মহিলা ক্রিকেট দল (Indian Women's Cricket Team)। এই মুহূর্তে মুম্বইয়ে টিম হোটেলে কোয়ারান্টিন কাটাচ্ছেন হরমনপ্রীত-মিতালি-ঝুলনরা।

৭ নম্বর জার্সিতে উচ্ছ্বসিত হরমনপ্রীত
৭ নম্বর জার্সিতে উচ্ছ্বসিত হরমনপ্রীত
Follow Us:
| Updated on: May 30, 2021 | 7:18 PM

মুম্বই: ৭ নম্বর জার্সি! শুনলেই মাথায় আসে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) কথা। মেয়েদের ক্রিকেটে (Women’s Cricket) হরমনপ্রীত কৌরের (Harmanpreet Kaur) জার্সির নম্বর ৭। ইংল্যান্ড (England) সফরের জন্য, মেয়েদের টেস্ট দলের জার্সি (Test Jersey) পরে ইন্সটাগ্রামে (Instagram) শেয়ার করেছেন হরমনপ্রীত। ক্যাপশনে লিখেছেন, “এখন থেকেই এই জার্সির প্রতি ভালোবাসা জন্মে গিয়েছে।”

শুধু তাই নয়, মাহির ভক্তদের নস্টালজিক করে তুলেছেন পাঞ্জাবের তারকা ক্রিকেটার হরমনপ্রীত। তিনি ইন্সটাগ্রামে আলাদা করে শেয়ার করেছেন জার্সির পিছনের একটি ছবি। সেটিতে তিনি লিখেছেন, “ওএমজি, জার্সির পিছনটা দেখো, এই নামটাই দেখতে চাই।” ধোনির মত ঠান্ডা মাথায় মেয়েদের টি-২০ দলকে নেতৃত্ব দেন হরমনপ্রীত। তাঁর ব্যাট থেকে মাহির মত লম্বা ছক্কাও দেখা যায়। এই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। শুধু তাই নয়, নেটিজেনদের বেশ প্রশংসাও কুড়িয়েছে।

Harmanpreet Kaur post a picture of Test Jersey

সৌজন্যে-হরমনপ্রীত কৌর ইন্সটাগ্রাম

দীর্ঘদিন পর টেস্ট খেলবে ভারতীয় মহিলা ক্রিকেট দল (Indian Women’s Cricket Team)। এই মুহূর্তে মুম্বইয়ে টিম হোটেলে কোয়ারান্টিন কাটাচ্ছেন হরমনপ্রীত-মিতালি-ঝুলনরা। ইংল্যান্ডে রওনা হওয়ার আগে হোটেলেই কোয়ারান্টিন পর্বে ঘাম ঝরাচ্ছেন ভারতীয় মহিলা ক্রিকেট দল। বিসিসিআই ওমেন্স টুইটারে তারই ঝলক দেখা গিয়েছে।

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় মহিলা ক্রিকেট দল তিনটি একদিনের ম্যাচ, তিনটি টি-২০ এবং একটি টেস্ট ম্যাচ খেলবেন।

আরও পড়ুন: WTC ফাইনালের জন্য তর সইছে না পূজারার