IPL 2023: আমেদাবাদে ঝমঝমিয়ে বৃষ্টি, আইপিএলের উদ্বোধন মাটি হওয়ার শঙ্কা

GT vs CSK Match Weather Report: বৃষ্টি কি বাগড়া দেবে গুজরাট বনাম চেন্নাই ১৬তম আইপিএলের উদ্বোধনী ম্যাচে?

IPL 2023: আমেদাবাদে ঝমঝমিয়ে বৃষ্টি, আইপিএলের উদ্বোধন মাটি হওয়ার শঙ্কা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 1:22 PM

আমেদাবাদ: শুক্রবার সন্ধ্যা থেকেই আমেদাবাদের মুখ ভার। তারপর ঝমঝমিয়ে নামে বৃষ্টি। প্র্যাকটিস থামিয়ে দৌড়াদৌড়ি করে ড্রেসিংরুমে ঢুকে যান ক্রিকেটার, কোচেরা। আমেদাবাদের আকাশের ভার মুখ দেখে ক্রিকেট অনুরাগীদের মুখে আশঙ্কার কালো মেঘ। বৃহস্পতিবারের মতো শুক্রবারও যদি এভাবে বৃষ্টি নামে? আজ, শুক্রবার ১৬তম আইপিএলের (IPL 2023) জমজমাট উদ্বোধন আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। দীর্ঘদিন পর ফিরছে ঝাঁ চকচকে উদ্বোধনী অনুষ্ঠান। এরপর গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংসের (GT vs CSK) ম্যাচ দিয়ে ঢাকে কাঠি পড়ে যাবে ১৬তম আইপিএলের। মোদীর নামাঙ্কিত স্টেডিয়ামে প্রথম ম্যাচের জন্য লক্ষাধিক দর্শক টিকিট কেটে রেখেছেন। বৃষ্টি দেখে তাঁদের ভ্রু কুঁচকে গিয়েছে। উদ্বোধনী অনুষ্ঠান থেকে ম্যাচ- সব আয়োজন কি মাটি করবে বরুণদেবের রোষ? শুক্রবারের আমেদাবাদের আকাশের মুড কেমন থাকবে? বিস্তারিত তুলে ধরল TV9 Bangla

বৃহস্পতিবার যখন দুটি দল যখন অনুশীলন করছিল, তখনই বৃষ্টি শুরু হয়। ফলে দ্রুত অনুশীলন শেষ করে মাঠ থেকে উঠে যেতে হয়। এরপর খুব জোর বৃষ্টি নামে। বৃষ্টির তোড় দেখে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান ও ম্যাচ নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল। শুক্রবার যদি বৃষ্টি নামে তাহলে সব ভেস্তে যাবে। উদ্বোধনের দিন বৃষ্টি যেন না হয় সেই প্রার্থনাই করছিলেন ফ্যানরা। আবহাওয়ার পূর্বভাসও বলছে, শুক্রবার বৃষ্টির একেবারেই সম্ভাবনা নেই। আকাশ পরিষ্কার থাকবে। আকাশ হালকা মেঘে ঢাকা থাকতে পারে। তাপমাত্রা থাকবে ৩০ ডিগ্রি সেলসিয়াস।

গুজরাটের ঘরের মাঠে ম্যাচ হলেও এদিন নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারিতে মহেন্দ্র সিং ধোনির নামের জয়গান শোনা যাবে ফ্যানদের মুখে। প্রথম ম্যাচে বিস্ফোরক ব্যাটার এবং ফিনিশার ডেভিড মিলারকে পাচ্ছে না গুজরাট টাইটান্স। এদিকে কাইল জেমিসনের পরিবর্তে সিএসকে-তে যোগ দেওয়া সিসান্ডা মাগালাকে হয়তো প্রথম ম্যাচে পাবে না চেন্নাই। গুজরাট গতবারের চ্যাম্পিয়ন। অন্যদিকে ১৪টি ম্যাচের মধ্যে মাত্র চারটি ম্যাচ জিতে পয়েন্ট তালিকার ৯ নম্বরে ছিল সিএসকে। গুজরাটের বিজয়রথ থামিয়ে ১৬তম আইপিএলের প্রথম ম্যাচ থেকে পুরনো মেজাজে ফিরতে চান মহেন্দ্র সিং ধোনিরা।