Virat Kohli: তোমার অভাব তো আমিই মেটাচ্ছি, কাকে দেখে হঠাৎ উচ্ছ্বসিত বিরাট?

RCB, IPL: ১৭তম আইপিএলে আরসিবির মতো প্রত্যাবর্তন কোনও টিম করতে পারেনি। টানা ৬টি ম্যাচ জিতে প্লে অফের যোগ্যতা অর্জন করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আগামিকাল এলিমিনেটর ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামবে আরসিবি।

Virat Kohli: তোমার অভাব তো আমিই মেটাচ্ছি, কাকে দেখে হঠাৎ উচ্ছ্বসিত বিরাট?
Virat Kohli: তোমার অভাব তো আমিই মেটাচ্ছি, কাকে দেখে হঠাৎ উচ্ছ্বসিত বিরাট?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 20, 2024 | 4:13 PM

কলকাতা: ভারতীয় ক্রিকেটের মহাযজ্ঞ আইপিএল শেষের পথে। চলতি আইপিএলে (IPL) টানা হাফডজন ম্যাচ জিতে প্লে অফের টিকিট পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ২২ মে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এলিমিনেটর ম্যাচ খেলবে আরসিবি। আপাতত বিরাট আত্মবিশ্বাসী বেঙ্গালুরুর ক্রিকেটাররা। কোহলিদের স্বপ্ন এলিমিনেটর জিতে পরের ধাপে এগিয়ে যাওয়া। এই পরিস্থিতিতে হঠাৎ করে নিজের বড়াই করে বসলেন বিরাট কোহলি (Virat Kohli)। এক প্রকার বিরাট যেন বলার চেষ্টা করলেন, তাঁর অভাব কোহলি মেটাচ্ছেন। কাকে একথা শোনালেন কিং কোহলি?

চেন্নাইকে শনিবার আরসিবি হারানোর পর বিরাট কোহলি ও বেঙ্গালুরু টিমের সঙ্গে দেখা করেন দলের প্রাক্তনী ক্রিস গেইল। আরসিবির ড্রেসিংরুমে গিয়ে অনেকক্ষণ টিমের ক্রিকেটারদের সঙ্গে গল্প করেন ইউনিভার্স বস ক্রিস গেইল। সেই সময় বিরাট কোহলি ক্যারিবিয়ান তারকাকে হাসতে হাসতে বলেন, ‘চলতি মরসুমে সবচেয়ে বেশি ছয় আমি মেরেছি।’ গেইল এরপর কোহলিকে প্রশ্ন করেন কতগুলো? উত্তরে বিরাট বলেন, ‘৩৭টা।’ আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ছয় রয়েছে ক্রিস গেইলের নামে। তিনি ১৪২টি ম্যাচে ৩৫৭টি ছয় মেরেছেন।

রবিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদের আইপিএল ম্যাচে অভিষেক শর্মা ৬টি ছয় মারেন। এখন তাঁর নামের পাশে রয়েছে ৪১টি ছয়। সেই সুবাদে তিনি বিরাট কোহলিকে চলতি মরসুমে সবচেয়ে বেশি ছয় মারার দিক থেকে ছাপিয়ে গিয়েছেন। এখন এই তালিকায় দ্বিতীয় স্থানে বিরাট।

গেইলকে এরপর কোহলি বলেন, ‘কাকা পরের বছর চলে এসো। ইমপ্যাক্ট প্লেয়ার নিয়ম আছে এখন। তোমাকে আর ফিল্ডিং করতে হবে না। এটা তোমার জন্যই ডিজাইন করা হয়েছে।’ এর আগে আরসিবি একটি ভিডিয়ো শেয়ার করেছিল। যেখানে গেইল জানিয়েছিলেন, জার্সি তাঁর এখনও বেশ ভালো ফিট হয়। টিমের প্রয়োজন পড়লে তিনি ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে খেলতে পারেন। এ বার তাঁকে একই কথা বললেন কোহলি। বিরাট কোহলি আরসিবির একটি জার্সি ক্রিস গেইলকে উপহার হিসেবে দিয়েছেন। যেখানে বার্তা লিখেছেন, ‘টু ক্রিস (কাকা)। ভালোবাসা এবং শুভেচ্ছা।’