Duleep Trophy 2024: দলীপ ট্রফিতে ‘দীপ’ জ্বালালেন আকাশ, লড়ছেন অভিষেক

এ বারের দলীপ ট্রফিতে বাংলার মুখ বলতে অভিষেক পোড়েল (Abishek Porel), অভিমন্যু ঈশ্বরণ (Abhimanyu Easwaran) ও আকাশ দীপ (Akash Deep)। প্রথম দিন বাংলার তিন ক্রিকেটার কেমন পারফর্ম করলেন?

Duleep Trophy 2024: দলীপ ট্রফিতে 'দীপ' জ্বালালেন আকাশ, লড়ছেন অভিষেক
দলীপ ট্রফিতে 'দীপ' জ্বালালেন আকাশ, লড়ছেন অভিষেকImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 05, 2024 | 8:07 PM

কলকাতা: দলীপ ট্রফির (Duleep Trophy 2024) ঢাকে কাঠি পড়েছে। একদিকে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে নেমেছে ইন্ডিয়া-এ ও ইন্ডিয়া-বি। আর অনন্তপুরে মুখোমুখি ইন্ডিয়া-সি ও ইন্ডিয়া-ডি। এ বারের দলীপ ট্রফিতে বাংলার মুখ বলতে অভিষেক পোড়েল (Abishek Porel), অভিমন্যু ঈশ্বরণ (Abhimanyu Easwaran) ও আকাশ দীপ (Akash Deep)। প্রথম দিন বাংলার তিন ক্রিকেটার কেমন পারফর্ম করলেন? বিস্তারিত জানুন এই প্রতিবেদনে।

ইন্ডিয়া-বি টিমের ক্যাপ্টেন অভিমন্যু ঈশ্বরন। তিনি ওপেন করতে নেমে ৪২ বলে মাত্র ১৩ রানে ফিরেছেন। অভিমন্যুর উইকেট নেন আবেশ খান। শুভমন গিলের ইন্ডিয়া-এ টিমের হয়ে পেস বোলার আকাশ দীপ নিয়েছেন ২টো উইকেট। এই তিনজনের মধ্যে খানিকটা উজ্জ্বল অভিষেক পোড়েল এবং আকাশ দীপ। প্রথম দিনের শেষে ইন্ডিয়া সি টিমের হয়ে উইকেটকিপার ব্যাটার অভিষেক ৫৫ বলে ৩২ রানে অপরাজিত রয়েছেন।

এই খবরটিও পড়ুন

ইন্ডিয়া এ টিমের হয়ে আকাশ দীপকে প্রথম দিন ভালো ছন্দেই দেখা গিয়েছে। ৩৬তম ওভারে ঋষভকে আউট করার পরের বলে নীতীশ কুমার রেড্ডিকে আনপ্লেয়েবল ডেলিভারিতে বোল্ড। মিডল স্টাম্পে পড়ে হালকা আউট সুইং। অফ স্টাম্পের টপে লাগে। লাঞ্চ এর পর প্রথম স্পেলে ২ টো উইকেট আকাশদীপের। প্রথম সেশনে উইকেট না পেলেও ব্যাটারদের বিব্রত করেছেন। হ্যাটট্রিক বলে ওয়াশিংটন সুন্দর। হ্যাটট্রিক হয়নি। মেডেন ওভারে ২টো উইকেট। ৩৬ ওভার এর পুরনো বল। যে ডেলিভারিটা আকাশ দীপ করলেন, এটাতেই যেন বাংলাদেশ সিরিজের স্কোয়াডে নামটা ‘বসিয়ে’ রাখলেন। প্রথম দিনের শেষে ১৮ ওভার বল করে ৬টি মেডেন সহ ২৮ রান দিয়ে ২টি উইকেট নিয়েছেন আকাশ দীপ।