‘বিরাট’ চিন্তায় ঘুম উড়েছে মইন আলির

ভারত অধিনায়ককে থামানোর পরিকল্পনা করতেই ব্যস্ত মইন। তবে এখনও নাকি কোনও রাস্তা খুঁজে পাননি তারা। বলছেন মইন নিজেই।

'বিরাট' চিন্তায় ঘুম উড়েছে মইন আলির
'বিরাট' চিন্তায় ঘুম উড়েছে মইন আলির
Sanghamitra Chakraborty

|

Jan 31, 2021 | 4:17 PM

চেন্নাই: আইপিএলে তাঁর সতীর্থ। ভারত অধিনায়কের খেলা খুব সামনে থেকে দেখেছেন। প্রতিপক্ষকে মাত করার পরিকল্পনাও সাজিয়েছেন। কিন্তু এবার বিরাট চিন্তায় রাতের ঘুম উড়েছে ইংল্যান্ড অল রাউন্ডার মইন আলির (Moeen Ali)। চেন্নাইতে ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ভারত-ইংল্যান্ড চার টেস্টের সিরিজ। তার আগে ভারত অধিনায়ককে থামানোর পরিকল্পনা করতেই ব্যস্ত মইন। তবে এখনও নাকি কোনও রাস্তা খুঁজে পাননি তারা। বলছেন মইন নিজেই। কারণ বিরাট কোহলির (Virat Kohli) কোনও দুর্বল জায়গাই নাকি খুঁজে পাচ্ছে না ইংল্যান্ড শিবির।

আরও পড়ুন: বছরের প্রথম বড় টুর্নামেন্টে নামতে তৈরি রাফা

রবিবার সংবাদমাধ্যমের সঙ্গে কথায় মইন বলেন, ‘অস্ট্রেলিয়ার সঙ্গে ভারত সিরিজ জিতে ফিরেছে। বিরাট সেই সিরিজে মাত্র একটা টেস্ট খেলে দেশে ফিরে এসেছে। এবার তাই ও নিজের সেরটা দেওয়ার জন্য মুখিয়ে থাকবে। ওর কোনও দুর্বলতা আমি দেখতে পাচ্ছি না। তবে আমাদের দলেও ভালও ক্রিকেটার আছে।’ বিরাটের সঙ্গে মাঝেমাঝে কথা হয় মইনের। তবে ক্রিকেট সংক্রান্ত তেমন কথা হয় না। বলছেন ইংলিশ অলরাউন্ডার।

আরও পড়ুন: মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি, টাকার অঙ্কে চোখ কপালে

শ্রীলঙ্কা সফরে গিয়ে করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল মইন আলির। লঙ্কার স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছিল, করোনার ইউকে স্ট্রেনে আক্রান্ত হয়েছিলেন মইন। কড়া পর্যবেক্ষণে থাকতে হয়েছিল তাঁকে। তবে এখন সম্পুর্ণ সুস্থ আছেন। ভারতের বিরুদ্ধে নিজের সেরাটা দেওয়ার জন্য তৈরি হচ্ছেন। ২০০ টি টেস্ট উইকেটের কাছাকাছি আছেন ইংলিশ অল রাউন্ডার। ভারতের বিরুদ্ধে চারটি টেস্ট ১৯টি উইকেটেই এখন পাখির চোখ। বিরাটদের বিরুদ্ধেই ২০০ উইকেটের মাইলস্টোনের দিকেই যেন টার্গেট করছেন মইন আলি।

আরও পড়ুন: রোনাল্ডোর গোল ছাড়াই জুভের জয়

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla