Suryakumar Yadav: দলীপের আগে খারাপ খবর, সূর্যকুমার যাদবের হাতে চোট

World Test Championship: সামনেই ঘরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ। তার আগে বুচি বাবু টুর্নামেন্ট এবং দলীপ ট্রফিতে লাল-বলে নিজের স্কিল ঝালিয়ে নিতে মরিয়া সূর্যকুমার যাদব। যদিও বুচি বাবুতে নামতেই অঘটন। ব্যাটিংয়ে হতাশা। তার চেয়েও হতাশা হাতের চোটে।

Suryakumar Yadav: দলীপের আগে খারাপ খবর, সূর্যকুমার যাদবের হাতে চোট
Image Credit source: PTI FILE
Follow Us:
| Updated on: Aug 31, 2024 | 11:19 AM

লক্ষ্য টেস্ট ক্রিকেট। সে কারণে লাল-বলের ক্রিকেটে নিজেকে ঝালিয়ে নিতে চাইছেন ভারতের টি-টোয়েন্টি দলের ক্যাপ্টেন সূর্যকুমার যাদব। টি-টোয়েন্টিতে বিশ্বের সেরা ব্যাটার। মিস্টার ৩৬০ ডিগ্রির আক্ষেপ টেস্ট ক্রিকেট। এখনও অবধি মাত্র একটি টেস্ট খেলার সুযোগ হয়েছে। সামনেই ঘরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ। তার আগে বুচি বাবু টুর্নামেন্ট এবং দলীপ ট্রফিতে লাল-বলে নিজের স্কিল ঝালিয়ে নিতে মরিয়া সূর্যকুমার যাদব। যদিও বুচি বাবুতে নামতেই অঘটন। ব্যাটিংয়ে হতাশা। তার চেয়েও হতাশা হাতের চোটে।

বুচি বাবু টুর্নামেন্টে একটি ম্যাচেই খেলার কথা জানিয়েছিলেন সূর্যকুমার যাদব। তামিলনাডুর বিরুদ্ধে ব্য়াট হাতে শুরুটা দুর্দান্ত হয়েছিল। যদিও বড় ইনিংস খেলতে পারেননি। ৩০ রানেই ইতি। তামিলনাডু স্পিনারদের সামনে অস্বস্তিতে পড়েছিলেন। দ্বিতীয় ইনিংসে সূর্যকুমার যাদব মাত্র ৩৮ ডেলিভারি মাঠে ছিলেন। ফিল্ডিংয়েই হাতে চোট পান সূর্যকুমার যাদব। স্বাভাবিক ভাবেই হতাশা ঘিরে ধরেছে। সঙ্গে আশঙ্কাও। দলীপ ট্রফির প্রথম রাউন্ডে খেলতে পারবেন তো সূর্যকুমার যাদব?

এই খবরটিও পড়ুন

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু ১৯ সেপ্টেম্বর। দলীপ ট্রফির প্রথম রাউন্ড শুরু ৫ সেপ্টেম্বর। এই পর্বের মাঝেই বাংলাদেশ সিরিজের স্কোয়াড ঘোষণা হতে পারে। দলীপের আগে সূর্যকুমার যাদব ফিট হয়ে উঠতে না পারলে কিংবা দলীপে পারফরম্যান্স ভালো না হলে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট স্কোয়াডে সুযোগের সম্ভাবনা কমবে। যদিও তাঁর চোট কতটা গুরুতর, এ বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে তাঁকে নিয়ে চিন্তা বাড়ছে বলাই যায়।