টিম হোটেলে প্রথম তিনদিন দেখা করতে পারবেন না বিরাট-রোহিতরা

ভারতীয় দল ইংল্যান্ডে পৌঁছনোর পর, বিসিসিআইয়ের (BCCI) তরফে এক ভিডিয়ো দেওয়া হয়েছে টুইটারে। আর তাতেই জানা গেছে এই খবর।

টিম হোটেলে প্রথম তিনদিন দেখা করতে পারবেন না বিরাট-রোহিতরা
টিম হোটেলে প্রথম তিনদিন দেখা করতে পারবেন না বিরাট-রোহিতরা
Follow Us:
| Updated on: Jun 04, 2021 | 3:20 PM

সাউদাম্পটন: বিরাট কোহলিরা ইংল্যান্ডের পৌঁছনোর আগে থেকেই সেখানকার নিভৃতবাস নিয়ে উঠছিল নানা প্রশ্ন। এ বার জানা গেল ভারতীয় ক্রিকেটারদের (Indian Cricketers) ঠিক কতটা কড়া কোয়ারান্টিন মানতে হচ্ছে। সাউদাম্পটনের (Southampton) টিম হোটেলে কোয়ারান্টিনের (Quarantine) প্রথম তিন দিন একে অন্যের সঙ্গে দেখা করতে পারবেন না ক্রিকেটাররা। ভারতীয় দল ইংল্যান্ডে পৌঁছনোর পর, বিসিসিআইয়ের (BCCI) তরফে এক ভিডিয়ো দেওয়া হয়েছে টুইটারে। তাতে এমনটাই জানিয়েছেন অক্ষর প্যাটেল (Axar Patel)।

ইংল্যান্ডে পৌঁছনোর পর বিসিসিআই যে ভিডিয়ো পোস্ট করেছে তার ক্যাপশনে লেখা, “ভারতীয় দল ইংল্যান্ডে পৌঁছনোর সঙ্গে সঙ্গেই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।” এই ভিডিয়োতে তুলে ধরা হয়েছে, ভারত থেকে ইংল্যান্ড সফর পথে ক্রিকেটাররা কে কীভাবে সময় কাটিয়েছেন। সেখানেই ভারতীয় স্পিনার অক্ষর প্যাটেল বলেন, “ফ্লাইটে ওঠার পর প্রথম দু’ঘণ্টা সিনেমা দেখেছি, তারপর ছ’ঘণ্টা ঘুমিয়েছি। আর তারপর ব্রেকফাস্ট করছি। আমার ভালো ঘুম হয়েছে। জানতে পেরেছি ইংল্যান্ডে পৌঁছে প্রথম তিন দিন কড়া কোয়ারান্টিন মানতে হবে আমাদের। ওই তিন দিন কেউ কারোর সঙ্গে দেখা করতেও পারবেন না।”

হোটেলে পৌঁছে সেখানকার ব্যলকনি থেকে স্টেডিয়ামের চোখজুড়ানো সব ছবি পোস্ট করছেন ক্রিকেটাররা। এ দিকে ক্রিকেট প্রেমীদেরও আর তর সইছে না বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final) দেখার। প্রসঙ্গত, ১৮ জুন সাউদাম্পটনে WTC ফাইনালে মুখোমুখি হবে বিরাট কোহলির ভারত ও কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড।

আরও পড়ুন: আগামী মরসুমে বার্সাতেই থাকছেন কোমান