আগামী মরসুমে বার্সাতেই থাকছেন কোমান

মরসুম শেষ হওয়ার পরই কোমান নিজের ভবিষ্যত্‍ জানতে চেয়েছিলেন ক্লাবের কাছে। তাঁকে ১৫ দিন অপেক্ষা করতে বলা হয়। তখন থেকেই একটা অনিশ্চয়তা তৈরি হয়েছিল।

আগামী মরসুমে বার্সাতেই থাকছেন কোমান
আগামী মরসুমে বার্সাতেই থাকছেন কোমান
Sanghamitra Chakraborty

|

Jun 04, 2021 | 2:43 PM

মাদ্রিদ: মরসুম জুড়ে কার্যত ব্যর্থ বার্সেলোনা (Barcelona)। বড় কোনও ট্রফি জিততে পারেনি ইউরোপের অন্যতম সেরা ক্লাব। সারা মরসুম জুড়ে যেমন সমালোচনা হয়েছে তাঁর, তেমনই তাঁর ভবিষ্যত্‍ নিয়েও ছিল প্রশ্ন। সে সব মিটিয়ে দিলেন বার্সা প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা (Joan Laporta)। লিও মেসিদের কোচ হিসেবে আরও একটা মরসুম থাকছেন রোলান্ড কোমান (Ronald Koeman)।

লাপোর্তা বলেছেন, ‘রোলান্ডকেই আমরা প্রথম টিমের কোচ হিসেবে রেখে দিচ্ছি। ওঁর সঙ্গে যা কথা হয়েছে, তাতে আমরা সন্তুষ্ট। আশা করছি উনি ক্লাবকে সাফল্য এনে দেবেন।’

মরসুম শেষ হওয়ার পরই কোমান নিজের ভবিষ্যত্‍ জানতে চেয়েছিলেন ক্লাবের কাছে। তাঁকে ১৫ দিন অপেক্ষা করতে বলা হয়। তখন থেকেই একটা অনিশ্চয়তা তৈরি হয়েছিল। লা লিগা জেতার লড়াইয়ে ছিল বার্সা। কিন্তু শেষ পর্যন্ত জিততে পারেনি।

কোমানের এজেন্ট রব জানসেনের সঙ্গে কথা চালাচ্ছিল। শেষ পর্যন্ত মেসিদের কোচ হিসেবেই থেকে গেলেন তিনি। কোমানের কোচিংয়েই পরিবর্তনের মধ্যে দিয়ে যাচ্ছে বার্সেলোনা। মেসিদের বয়স বাড়ছে। পরবর্তী প্রজন্ম তৈরি করার চেষ্টা করছেন। যে কারণে একঝাঁক নতুন মুখ তুলে এনেছেন তিনি। অস্কার মিনগুয়েজ়া, রোনাল্ড আরাউজো, পেদ্রি গঞ্জালেস, আইলাক্স মোরিবারাই পরবর্তী প্রজন্ম মেসিদের।

গত মরসুমে সাফল্য না পেলেও ধীরে ধীরে এই বার্সাকেই আবার সাফল্যের আলোয় ফেরাবেন কোমান, এমনই বিশ্বাস ক্লাব প্রেসিডেন্টের।

আরও পড়ুন: আগুয়েরোকে নিয়ে কান্না, নাটক করেছিলেন গুয়ার্দিওলা, বলছেন বাবা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla