আগুয়েরোকে নিয়ে কান্না, নাটক করেছিলেন গুয়ার্দিওলা, বলছেন বাবা

সিটিতে দশ বছর খেলেছেন আগুয়েরো। ক্লাবের অন্যতম সফল ফুটবলার। প্রচুর রেকর্ড, অসংখ্য গোল, অনেক ট্রফি জিতেছেন তিনি। সবচেয়ে বড় কথা হল, গত মরসুমে যথেষ্ট ফর্মে ছিলেন আগুয়েরো।

আগুয়েরোকে নিয়ে কান্না, নাটক করেছিলেন গুয়ার্দিওলা, বলছেন বাবা
আগুয়েরোকে নিয়ে কান্না, নাটক করেছিলেন গুয়ার্দিওলা, বলছেন বাবা
Sanghamitra Chakraborty

|

Jun 04, 2021 | 2:17 PM

মাদ্রিদ: এভার্টন ম্যাচে ৫-০ জেতার পর কান্নায় ভেঙে পড়েছিলেন ম্যাঞ্চেস্টার সিটি (Manchester City) কোচ পেপ গুয়ার্দিওলা (Pep Guardiola)। ওটাই ছিল সিটির হয়ে শেষ ম্যাচ সর্জিও আগুয়েরোর (Sergio Aguero)। জোড়া গোল করেছিলেন শেষ ম্যাচে। যা দেখার পর গুয়ার্দিওলা বলেছিলেন, আগুয়েরোর মতো প্লেয়ার হয় না। ওঁকে রাখতে পারলে খুশি হতেন তিনি।

সিটি কোচের ওই কান্নার ভিডিয়ো ভাইরাল হয়েছিল। কিন্তু তাঁর চোখের জল কি সত্যিই? নাকি নাটক করেছিলেন তিনি? প্রশ্ন তুলে দিলেন আগুয়েরোর বাবা লিওনেল দেল কাস্তিলো। ৩৩ বছরের আর্জেন্টাইন স্ট্রাইকার সিটি থেকে বার্সেলোনায় সই করেছেন। সিটি যে তাঁর চুক্তি নবীকরণ করতে চায়নি, তার পিছনে ছিলেন গুয়ার্দিওলাই।

কাস্তিলোর কথায়, ‘আমি গুয়ার্দিওলাকে একদম বিশ্বাস করি না। আমার বিশ্বাস, ও কোনও দিনই আগুয়েরোকে টিমে চায়নি। যে টিমে যখন গুয়ার্দিওলা থাকে, ওই টিমের একমাত্র তারকা হয়। প্লেয়ারদের উর্ধ্বে থাকার চেষ্টা করে।’

সিটিতে দশ বছর খেলেছেন আগুয়েরো। ক্লাবের অন্যতম সফল ফুটবলার। প্রচুর রেকর্ড, অসংখ্য গোল, অনেক ট্রফি জিতেছেন তিনি। সবচেয়ে বড় কথা হল, গত মরসুমে যথেষ্ট ফর্মে ছিলেন আগুয়েরো। তাঁর বাবা বলেছেন, ‘ও যে ভাবে পুরোটা ব্যাখ্যা করেছে, অভাবনীয়। গুয়ার্দিওলা গ্রেট কোচ। কিন্তু একটা ম্যাচের টিম পরের ম্যাচে পাল্টে দেয়। কেউ জানে না, পরের ম্যাচে সে টিমে সুযোগ পাবে কিনা।’

আরও পড়ুন: ডোপে ধৃত কুস্তিগির সুমিত, মুখ পুড়ল ভারতের

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla