Shubman Gill: সেঞ্চুরি, স্লোগান আর শুভমনে ‘সারা’দিন উদযাপন ইন্দোরের!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sanghamitra Chakraborty

Updated on: Jan 26, 2023 | 12:59 PM

IND vs NZ: একদিকে শুভমন গিলের (Shubman Gill) ব্যাটে সেঞ্চুরি পর সেঞ্চুরি আসছে, অন্যদিকে তাঁর সঙ্গে সারার নাম আরও বেশি করে জড়িয়ে যাচ্ছে। শুধু কী জড়িয়ে যাচ্ছে? শুভমনের সঙ্গে সারার নাম জুড়ে দিচ্ছেন নেটিজ়েনরা। এই সারা তেন্ডুলকর নাকি খান? তার উত্তর কিন্তু নেই।

Shubman Gill: সেঞ্চুরি, স্লোগান আর শুভমনে 'সারা'দিন উদযাপন ইন্দোরের!
সেঞ্চুরি, স্লোগান আর শুভমনে 'সারা'দিন উদযাপন ইন্দোরের!

ইন্দোর: ‘হামারা নেতা ক্যায়সা হো’… এই স্লোগানটা ভোটের মরসুমে কম বেশি অনেকেই শুনেছেন। এ বার এই স্লোগানকেই একটু বদলে দিল ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) তৃতীয় ওডিআই ম্যাচ দেখতে আসা কিছু দর্শকরা। একদিকে শুভমন গিলের (Shubman Gill) ব্যাটে সেঞ্চুরি পর সেঞ্চুরি আসছে, অন্যদিকে তাঁর সঙ্গে সারার নাম আরও বেশি করে জড়িয়ে যাচ্ছে। শুধু কী জড়িয়ে যাচ্ছে? শুভমনের সঙ্গে সারার নাম জুড়ে দিচ্ছেন নেটিজ়েনরা। এই সারা তেন্ডুলকর নাকি খান? তার উত্তর কিন্তু নেই। সব কিছুর মধ্যে নেটিজ়েনরা গিলের সঙ্গে সারার নাম জুড়ে দিয়ে বেশ মজা নিচ্ছে। এ বার সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ভাইরাল। যেখানে দেখা গিয়েছে, শুভমন গিল বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করার সময় স্টেডিয়াম থেকে সমবেত কণ্ঠে কয়েকজন দর্শক বলতে থাকে সারার নাম। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

ঘটনাটি, ইন্দোরে ভারত বনাম নিউজিল্যান্ডের তিন ম্যাচের ওডিআই সিরিজের তৃতীয় ম্যাচ চলাকালীন। এই ম্যাচে ইন্দোরের স্টেডিয়ামের গ্যালারি থেকে সারা সারা রব ওঠে। টিম ইন্ডিয়ার তরুণ তুর্কি বাউন্ডারি লাইনের সামনে ফিল্ডিং করার সময়, দর্শকাসন থেকে অনেকেই একসঙ্গে বলে ওঠে, “হামারি ভাবি ক্যায়সি হো? সারা ভাবি জ্যায়সি হো…।” যার বাংলা তর্জমা করলে অর্থ দাঁড়ায়, “আমাদের বৌদি কেমন হবে? সারা বৌদির মতো হবে।”

ইন্দোরের স্টেডিয়াম থেকে গিলের জন্য সারা সারা রব উঠলেও, তিনি কোনওরূপ প্রতিক্রিয়া দেননি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি। যদিও দর্শকদের এই ঘটনাকে অনেক নেটিজ়েনরা সমর্থন করেননি। তাঁদের দাবি, ভারতীয়রা যদি এভাবে টিম ইন্ডিয়ার কোনও ক্রিকেটারকে বারংবার বিরক্ত করতে থাকে, তা হলে সেটা মোটেও ভালো দেখায় না। ইন্সটাগ্রামে এই ভিডিয়োর কমেন্টে একজন লিখেছেন, “আরে ভাই ওকে ওর খেলাতে মনোনিবেশ করতে দাও। ভারতীয়রা এমনটা করলে বাকিরা কী করবে।” আর এক ইন্সটাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, “অস্ট্রেলিয়ানদের আর স্লেজিং করার জন্য কিছু ভাবতে হবে না। হতে পারে গিলের ব্যাটিং করার সময় হয়তো ওয়ার্নার এভাবেই ওকে বলবে।” উল্লেখ্য, কিউয়িদের বিরুদ্ধে ওডিআই সিরিজের সেরার পুরস্কার পেয়েছেন শুভমন গিল। প্রথম ম্যাচে ডাবল সেঞ্চুরি করার পর, তৃতীয় ম্যাচেও তাঁর ব্যাটে সেঞ্চুরি এসেছে।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla