IPL 2021 RCB vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্সের এলিমিনেটর ম্যাচ

শারজায় এলিমিনেটর ম্যাচে আজ মুখোমুখি বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ও ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।

IPL 2021 RCB vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্সের এলিমিনেটর ম্যাচ
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2021 | 8:58 AM

শারজা: আইপিএলের (IPL) এলিমিনেটর ও ৫৮তম ম্যাচে আজ মুখোমুখি বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ও ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। দুই দলেরই এখন আর পিছনে দেখার কোনও সময় নেই। এ বারের আইপিএল ফাইনালে পৌঁছনোর জন্য আজ দুই দলই চাইবে জিততে। এই ম্যাচে জিতলেই কোয়াফায়ারের টিকিট পকেটে পুরবেন মর্গ্যান বা বিরাটরা। আর হারলে খালি হাতে ফিরতে হবে আরসিবি বা নাইটদের। নাইটরা তৃতীয়বার ট্রফি বেগুনি শিবিরে আনতে মরিয়া। অন্যদিকে বিরাটও চান শেষ বার আরসিবির অধিনায়ক থাকাকালীন দলকে প্রথমবার ট্রফি এনে দিতে। ফলে শারজায় বিরাট-মর্গ্যান দ্বৈরথে কোন দল কোয়ালিফাই করে নজর থাকবে সেদিকেই।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি কবে হবে?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি (১১ অক্টোবর) আজ, সোমবার হবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি কোথায় হবে?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি শারজা ক্রিকেট স্টেডিয়ামে হবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি শুরু হবে সন্ধ্যে ৭.৩০ টায়। ম্যাচের আগে ৭ টায় টস হবে।

কোথায় দেখা যাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের লাইভ স্ট্রিমিং?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং।

আরও পড়ুন: IPL 2021: শিষ্য পন্থকে হারিয়ে ফাইনালে গুরু ধোনি