IPL 2022: শাহবাজের সঙ্গে পুষ্পার নাচে মাতালেন বিরাট কোহলি

বায়ো বাবল জীবন ক্রিকেটকে অনেক কঠিন করে দিয়েছে। এই আইপিএলেও জৈব সুরক্ষা বলয়েই থাকতে হচ্ছে সব টিমকে। তার মধ্যেও তাঁরা সেরাটা দেওয়ার চেষ্টা করছেন। ম্যাক্সওয়েলের পার্টি বাবলের মধ্যে হলেও তা থেকে খানিকটা ফুরফুরে হাওয়া এনে দিয়েছে আরসিবিকে। কালো রংয়ের কুর্তা পরে ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে যোগ দিয়েছিলেন বিরাট।

IPL 2022: শাহবাজের সঙ্গে পুষ্পার নাচে মাতালেন বিরাট কোহলি
বিরাট কোহলির নাচ। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 3:08 PM

মুম্বই: আইপিএলে (IPL 2022) তাঁর পারফরম্যান্স নিয়ে চলছে কাটাছেঁড়া। বড় রানের ঝলক নেই ব্যাটে। বিসিসিআইয়ের কর্তারা থেকে শুরু করে নির্বাচক মণ্ডলী, বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে চিন্তায় রয়েছেন। তারই মধ্যে তিনি আবার সোশ্যাল মিডিয়া মাতিয়ে দিলেন আল্লু অর্জুনের সুপারহিট ‘পুষ্পা’র (Pushpa) সুপারডুপারহিট গানে পা মিলিয়ে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের টিমমেট শাহবাজ আহমেদের সঙ্গে নাচলেন ‘ও আন্টাবা’ গানে। ফিন অ্যালান, অনুজ রাওয়াতরা দেখলেন বিরাটকে। শুধু কি তিনি, পার্টিতে হাজির ছিলেন স্ত্রী অনুষ্কা শর্মাও। দীর্ঘ প্রেমপর্ব চুকিয়ে তামিল প্রেমিকার সঙ্গে সদ্য বিয়ে সেরে ফেলেছেন গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। আইপিএলের ফাঁকে তিনিই রেখেছিলেন পার্টিতে। তাতেই রীতিমতো খোলামেলা মেজাজে পুরো টিম। ফাফ দু প্লেসি, ওয়ানিন্দু হাসারঙ্গা থেকে শুরু করে শেয়ারফিন রাদারফোর্ডও হাজির ছিলেন ওই পার্টিতে। তবে, তাঁরা নন, এমনকি ম্যাক্সওয়েলও নন। ওই পার্টির জৌলুস বাড়িয়ে দিয়েছে বিরাটের নাচ।

বায়ো বাবল জীবন ক্রিকেটকে অনেক কঠিন করে দিয়েছে। এই আইপিএলেও জৈব সুরক্ষা বলয়েই থাকতে হচ্ছে সব টিমকে। তার মধ্যেও তাঁরা সেরাটা দেওয়ার চেষ্টা করছেন। ম্যাক্সওয়েলের পার্টি বাবলের মধ্যে হলেও তা থেকে খানিকটা ফুরফুরে হাওয়া এনে দিয়েছে আরসিবিকে। কালো রংয়ের কুর্তা পরে ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে যোগ দিয়েছিলেন বিরাট। আইপিএলের ঠিক আগেই বিয়ে করায় শুরুতে কয়েকটা ম্যাচ খেলতে পারেননি অস্ট্রেলিয়ান অলরাউন্ডার। আবার করোনার কারণে বিয়ের পার্টিতেও ডাকতে পারেননি ক্রিকেটারদের। সেই কারণেই পুরো টিমকে নিয়ে জমজমাট পার্টি দিয়েছেন ম্যাক্সওয়েল।

মাঠ হোক আর মাঠের বাইরে, বিরাট বরাবরই আলোচনায়। এ বারের আইপিএলটা অবশ্য একেবারেই ভালো যাচ্ছে না। সাতটা ম্যাচ খেলে করেছেন মাত্র ১২৮ রান। দুটো ইনিংসে আবার শূন্য করে আউট হয়েছেন। খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাওয়া বিরাট ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে বাদ পড়তে পারেন। নির্বাচক মণ্ডলী এ নিয়ে মুখ খুলতে না চাইলেও তাঁর ফর্ম চিন্তায় ফেলে দিয়েছে। বিরাটের ঘনিষ্ঠমহল অবশ্য বলছে, রানে ফেরার জন্য় স্রেফ একটা ইনিংস দরকার।

আরও পড়ুন: Youngsters In IPL: আইপিএলে মাতাচ্ছেন তরুণরা, গাভাসকররা ভরাচ্ছেন প্রশংসায়