MI Jersey: গত বার হতাশার পারফরম্যান্স, নতুন জার্সি উন্মোচন মুম্বই ইন্ডিয়ান্সের

IPL 2023: মুম্বই শিবিরে অবশ্য সমস্যা বোলিংয়ে। চোটের কারণে দেশের অন্য়তম সেরা পেসার জসপ্রীত বুমরাকে আইপিএলে পাচ্ছে না মুম্বই ইন্ডিয়ান্স।

MI Jersey: গত বার হতাশার পারফরম্যান্স, নতুন জার্সি উন্মোচন মুম্বই ইন্ডিয়ান্সের
Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2023 | 7:50 PM

মুম্বই : উইমেন্স প্রিমিয়ার লিগে অনবদ্য খেলছে মুম্বই ইন্ডিয়ান্স। হরমনপ্রীত কৌরের নেতৃত্বে জয়ের হ্যাটট্রিক করেছে তারা। পয়েন্ট টেবলে শীর্ষস্থানে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। ২৬ মার্চ উইমেন্স প্রিমিয়ার লিগের ফাইনাল। হরমনপ্রীত কৌরের নেতৃত্বে মুম্বই যে গতিতে এগোচ্ছে, প্রত্যাশা করা হচ্ছে ফাইনাল অবধি পৌঁছবে তারা। টুর্নামেন্টের এখনও অনেকটা বাকি। তবে সম্ভাব্য় চ্য়াম্পিয়নের তালিকাতেও রাখা হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্সকে। ৩১ মার্চ শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম ম্য়াচ ২ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের বিরুদ্ধে। গত বারের হতাশা ভুলে নতুন শুরু লক্ষ্যে রোহিতরা। তার শুভ মহরৎ যেন হল এ দিন। বিস্তারিত TV9Bangla-য়।

নতুন মরসুম, নতুন জার্সি। এ দিন আইপিএলের জন্য় নতুন জার্সি উন্মোচন হল মুম্বই ইন্ডিয়ান্সের। সোশ্য়াল মিডিয়ায় সেই ভিডিয়ো শেয়ার করেছে মুম্বই ইন্ডিয়ান্স। এই জার্সি ডিজাইন করেছেন শান্তনু ও নিখিল। রাখা হয়েছে নীল এবং সোনালি রং। মুম্বই সমর্থকরা শুরুর দিকে যাঁরা কিনবেন, নিজের নাম ও নম্বপ লেখা জার্সি কেনার সুযোগ পাবেন। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে মুখপাত্র জানান, মুম্বইয়ের সংস্কৃতিতে তুলে ধরা হয়েছে এই জার্সির ডিজাইনে। মুম্বই ইন্ডিয়ান্সের অনেক সাফল্য়, প্রেরণার কাহিনি রয়েছে। প্রত্যেকের স্বপ্ন রয়েছে এই জার্সিতে। মাঠে নামার জন্য় মুখিয়ে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স।

গত আইপিএলে ১৪ ম্য়াচে মাত্র ৪টে ম্যাচ জিতেছিল মুম্বই ইন্ডিয়ান্স। লিগ টেবলে দশ দলের মধ্যে একেবারে শেষে ছিলেন রোহিতরা। অন্য দিক থেকে ভাবলে, গত বার প্রচুর তরুণ ক্রিকেটার খেলিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। ফলে অভিজ্ঞতার অভাবও ভুগিয়েছে মুম্বইকে। অধিনায়ক রোহিত শর্মাও রানের মধ্য়ে ছিলেন না। এ বার অনেক আগে থেকেই আইপিএলের প্রস্তুতি শুরু করে দিয়েছিল মুম্বই। স্থানীয় ক্রিকেটারদের পাশাপাশি দলের তরুণ বিদেশি ক্রিকেটারদেরও ইংল্য়ান্ডে একটি টুরে পাঠানো হয়েছিল। সেখানে বিভিন্ন ক্লাবের সঙ্গে টি-টোয়েন্টি ম্য়াচ খেলে তারা। তরুণ ব্রিগেড অনেকটাই প্রস্তুত। মুম্বই শিবিরে অবশ্য সমস্যা বোলিংয়ে। চোটের কারণে দেশের অন্য়তম সেরা পেসার জসপ্রীত বুমরাকে আইপিএলে পাচ্ছে না মুম্বই ইন্ডিয়ান্স।