IPL 2024, KKR vs SRH: গম্ভীরের ছোঁয়ায় সল্টের দুর্দান্ত শুরু, রাসেল-মাসলে বিশাল স্কোর কেকেআরের

IPL 2024, Kolkata Knight Riders: একদিকে সল্ট টিকে থাকলেও উল্টোদিকে হতাশা। সবচেয়ে বেশি হতাশা বোধ হয় নীতীশ রানার শটে। মায়াঙ্ক মার্কন্ডের বোলিংয়ে রিভার্স সুইপ খেলেন একেবারে হাতে! ইনিংসে অষ্টম ওভারে ক্রিজে আর এক নতুন নাইট রমনদীপ সিংয়ের। ৪ উইকেট হারিয়ে ধুঁকছিল কেকেআর। সেখান থেকে সল্টের হাফসেঞ্চুরি, রমনদীপের ইনিংস ভরসা দেয়। তবে কেকেআরকে বিশাল স্কোরে পৌঁছতে সাহায্য করে রাসেল-রিঙ্কু জুটি। রিঙ্কু সিং সঙ্গ দিলেন। মাসল পাওয়ার দেখালেন রাসেল।

IPL 2024, KKR vs SRH: গম্ভীরের ছোঁয়ায় সল্টের দুর্দান্ত শুরু, রাসেল-মাসলে বিশাল স্কোর কেকেআরের
Image Credit source: IPL
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 9:26 PM

দিল্লি ক্যাপিটালসে আইপিএল অভিষেক হয়েছিল ফিল সল্টের। যদিও ভরসা দিতে পারেননি। সৌরভের দিল্লি ক্যাপিটালস তাঁকে রিটেইন করেনি। এ বারও নিলামে দল পাননি ফিল সল্ট। ইংল্যান্ডের হয়ে যুগ্মভাবে দ্রুততম টি-টোয়েন্টি সেঞ্চুরির রেকর্ডেরও পরও নিলামে অবিক্রিত! অবশেষে তাঁর ভাগ্য খোলে ইংল্যান্ডের আর এক প্লেয়ারের সৌজন্যেই। কেকেআরের ওপেনার জেসন রয় শেষ মুহূর্তে ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নাম তুলে নেন। সুযোগ হয় সল্টের।

টস হেরে ব্যাট করতে নেমে প্রবল চাপে পড় কলকাতা। ফিল সল্টের সঙ্গে ওপেন করেন সুনীল নারিন। শুরুতেই বিপদ। সল্ট একদিক থেকে বিধ্বংসী রূপ নিলেও উল্টোদিক থেকে উইকেট পড়ে। শুরু নারিনের রান আউটে। পাওয়ার প্লে-তে নিজের প্রথম ওভারে নটরাজন ১ ওভারে ৫ রান দিয়ে ২ উইকেট নেন। পাওয়ার প্লে-তেই ৩ উইকেট হারায় কেকেআর। নতুন বল থেকে শ্রেয়সকে বাঁচাতে চেয়েছিলেন গম্ভীর! তাতেও লাভ হয়নি। নিজের ফেস করা দ্বিতীয় ডেলিভারিতেই আউট শ্রেয়স। মিড অফের উপর দিয়ে মারতে চেয়েছিলেন। সরাসরি হাতে ক্যাচ।

একদিকে সল্ট টিকে থাকলেও উল্টোদিকে হতাশা। সবচেয়ে বেশি হতাশা বোধ হয় নীতীশ রানার শটে। মায়াঙ্ক মার্কন্ডের বোলিংয়ে রিভার্স সুইপ খেলেন একেবারে হাতে! ইনিংসে অষ্টম ওভারে ক্রিজে আর এক নতুন নাইট রমনদীপ সিংয়ের। ৪ উইকেট হারিয়ে ধুঁকছিল কেকেআর। সেখান থেকে সল্টের হাফসেঞ্চুরি, রমনদীপের ইনিংস ভরসা দেয়। তবে কেকেআরকে বিশাল স্কোরে পৌঁছতে সাহায্য করে রাসেল-রিঙ্কু জুটি। রিঙ্কু সিং সঙ্গ দিলেন। মাসল পাওয়ার দেখালেন রাসেল।

মাত্র ২০ বলে হাফসেঞ্চুরিতে পৌঁছন আন্দ্রে রাসেল। গ্যালারিতে উপস্থিত শাহরুখকে যেন বার্তা দিলেন, ‘ম্যায় হুঁ না’! মাত্র ২৫ বলে ৬৪ রানে অপরাজিত থাকেন আন্দ্রে রাসেল। গৌতম গম্ভীরের ছোঁয়ায় সল্ট, রাসেলদের যেন নতুন রূপে পাওয়া গেল।