PBKS vs RCB IPL 2024 Match Prediction: ধরমশালায় আজ PBKS বনাম RCB, হারলেই বিদায়

Punjab Kings vs Royal Challengers Bengaluru Preview: পঞ্জাব কিংস দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়িয়েছিল। ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সর্বাধিক স্কোর তাড়া করে জিতেছিল। এরপর চেন্নাই সুপার কিংসকে তাদের দুর্গেই হারিয়েছিল পঞ্জাব। কিন্তু ধরমশালায় গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হারে চাপ বেড়েছে। না হলে তুলনামূলক ভালো জায়গায় থাকত পঞ্জাব কিংস।

PBKS vs RCB IPL 2024 Match Prediction: ধরমশালায় আজ PBKS বনাম RCB, হারলেই বিদায়
Image Credit source: X, RCB
Follow Us:
| Updated on: May 09, 2024 | 10:00 AM

প্লে-অফের অঙ্ক এখন কমতে শুরু করেছে। সরকারি ভাবে এতদিন কোনও দলেরই বিদায় বলা যাচ্ছিল না। অঙ্কের বিচারে টিকে ছিল সব দলই। তবে সানরাইজার্স হায়দরাবাদ বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের পর পরিস্থিতি কঠিন টেবলে নীচের দিকে থাকা দলগুলির জন্য। প্রথম দল হিসেবে বিদায় হয়ে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। তেমনই একাধিক দলের কাছে সব ম্যাচই নকআউট। ধরমশালায় আজ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে নামছে পঞ্জাব কিংস। যে হারবে, সেই দলের বিদায় নিশ্চিত। জিতলে অঙ্কে টিকে থাকা।

পঞ্জাব কিংস দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়িয়েছিল। ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে সর্বাধিক স্কোর তাড়া করে জিতেছিল। এরপর চেন্নাই সুপার কিংসকে তাদের দুর্গেই হারিয়েছিল পঞ্জাব। কিন্তু ধরমশালায় গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হারে চাপ বেড়েছে। না হলে তুলনামূলক ভালো জায়গায় থাকত পঞ্জাব কিংস।

রয়্যাল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরু শুরু থেকেই চাপে। হার দিয়ে টুর্নামেন্ট শুরু হয়েছিল। এরপর ঘরের মাঠে পঞ্জাব কিংসের বিরুদ্ধেই প্রথম জয় পেয়েছিল তারা। এরপর টানা ছয় ম্যাচে হার বিরাটদের। শেষ ল্যাপে অনবদ্য পারফর্ম করছে আরসিবি। পঞ্জাব এবং আরসিবি দু-দলেরই ১১ ম্যাচে ৮ পয়েন্ট করে রয়েছে। রান রেটের দিক থেকে কিছুটা এগিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

ধরমশালায় হারলে অবশ্য কোনও অঙ্কই কাজ করবে না। জয়ের পাশাপাশি নেট রান রেট উন্নতির দিকেও নজর রাখতে হবে পঞ্জাব ও আরসিবিকে। যে দলই জিতবে, সাময়িক অক্সিজেন মিলবে।