MS DHONI: ধোনির গ্রিন সিগন্যালের ‘অপেক্ষায়’ চেন্নাই, রিটেনশন তালিকা তৈরিতে দেরি!

IPL 2025, CSK Retention Plan: প্রতিটি ফ্র্যাঞ্চাইজিই এর পরিকল্পনা শুরু করে দিয়েছে। কোন প্লেয়ারকে রাখা হবে, কাদের ছেড়ে দেওয়া হবে, এই নিয়ে অঙ্ক শুরু। চেন্নাই সুপার কিংস অবশ্য গ্রিন সিগন্যালের অপেক্ষায়। কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির উত্তর এখনও আসেনি! এমনটাই বলছে সিএসকে শিবির।

MS DHONI: ধোনির গ্রিন সিগন্যালের 'অপেক্ষায়' চেন্নাই, রিটেনশন তালিকা তৈরিতে দেরি!
Image Credit source: PTI FILE
Follow Us:
| Updated on: Oct 21, 2024 | 8:29 PM

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আগামী মরসুমে মেগা অকশন। নতুন নির্দেশিকাও প্রকাশ করা হয়েছে। প্রতিটি ফ্র্যাঞ্চাইজি রিটেনশন ও আরটিএম-এর মাধ্যমে ৬জন ক্রিকেটারকে রাখতে পারবে। প্রতিটি ফ্র্যাঞ্চাইজিই এর পরিকল্পনা শুরু করে দিয়েছে। কোন প্লেয়ারকে রাখা হবে, কাদের ছেড়ে দেওয়া হবে, এই নিয়ে অঙ্ক শুরু। চেন্নাই সুপার কিংস অবশ্য গ্রিন সিগন্যালের অপেক্ষায়। কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনির উত্তর এখনও আসেনি! এমনটাই বলছে সিএসকে শিবির।

রিটেনশন তালিকা জমা দেওয়ার শেষ তারিখ ৩১ অক্টোবর। এর মধ্যেই সবকিছু চূড়ান্ত করে নিতে হবে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ফেরানো হয়েছে পুরনো সেই ‘আনক্যাপড’ প্লেয়ার নিয়ম। অর্থাৎ, কোনও প্লেয়ার যদি অন্তত পাঁচ বছর আগে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে থাকেন অথবা স্কোয়াডে থাকলেও খেলার সুযোগ না পেয়ে থাকেন, তাঁকে আনক্যাপড প্লেয়ার হিসেবে রিটেন করা যাবে। এই ক্যাটেগরিতে পড়ছেন মহেন্দ্র সিং ধোনি। তাঁকে চেন্নাই সুপার কিংস রাখতে মরিয়া। ধোনিও অতীতে জানিয়েছেন, প্লেয়ার হিসেবেই হোক বা অন্য কোনও ভূমিকা, চেন্নাই সুপার কিংসেই থাকবেন। কিন্তু ধোনির গ্রিন সিগন্যালের অপেক্ষায় সিএসকে!

এই খবরটিও পড়ুন

চেন্নাই সুপার কিংসের মুখ্য কার্যনির্বাহী আধিকারিক কাশী বিশ্বনাথন ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে বলেছেন, ‘ধোনির কাছ থেকে আমরা এখনও নিশ্চয়তা পাইনি। ও খেলা চালিয়ে যাবে কিনা জানায়নি। আশা করছি, ৩১ তারিখের (রিটেনশন ডেডলাইন ৩১ অক্টোবর) মধ্যেই উত্তর পেয়ে যাব।’ ধোনিকে রাখতে চায় সিএসকে। আনক্যাপড প্লেয়ার হওয়ায় তাঁকে মাত্র ৪ কোটিতেই রিটেন করতে পারবে চেন্নাই সুপার কিংস। কিন্তু ধোনি নিজে প্লেয়ার হিসেবেই থাকতে চান কিনা, সেই সিদ্ধান্ত তাঁর উপরেই ছাড়া হয়েছে। সেই উত্তরেরই অপেক্ষায় সুপার কিংস।