Jasprit Bumrah: নেটে অনুশীলন শুরু বুমরার, খবর জানালেন কেকেআরের তারকা ক্রিকেটার

Team India: শেষ বার জাতীয় দলের হয়ে বুমরাকে খেলতে দেখা গিয়েছিল ২০২২ সালের ২৫ সেপ্টেম্বর।

Jasprit Bumrah: নেটে অনুশীলন শুরু বুমরার, খবর জানালেন কেকেআরের তারকা ক্রিকেটার
Jasprit Bumrah: নেটে অনুশীলন শুরু বুমরার, খবর জানালেন কেকেআরের তারকা ক্রিকেটারImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 6:08 PM

নয়াদিল্লি: প্রায় ৪ মাস বাইশ গজ থেকে দূরে রয়েছেন ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। বেঙ্গালুরুর এনসিএ-তেই চলছিল তাঁর রিহ্যাব পর্ব। বুমরাকে এনসিএ (NCA) ফিট সার্টিফিকেট দেওয়ার পরই, তাঁকে নতুন বছরের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের দলে রাখা হয়। ১০ জানুয়ারি শুরু হওয়ার কথা ছিল সেই সিরিজ। তার ঠিক এক দিন আগে বিসিসিআইয়ের (BCCI) পক্ষ থেকে জানানো হয়, ওডিআই সিরিজে পাওয়া যাবে না বুমরাকে। জানানো হয়, তাঁর চোট পুরোপুরি সারেনি। শেষ বার জাতীয় দলের হয়ে বুমরাকে খেলতে দেখা গিয়েছিল ২০২২ সালের ২৫ সেপ্টেম্বর। এ বার নেটে ফিরলেন ভারতীয় তারকা পেসার। নেটে তাঁর বোলিংয়ের মুখোমুখি হলেন কেকেআরের তারকা ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার। নাইট সুপারস্টারই বুমরার নেটে অনুশীলন করার ভিডিয়ো ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন ভেঙ্কটেশ আইয়ার। তিনিই সকলকে জানিয়েছেন যে, বুমরা অনুশীলন শুরু করে দিয়েছেন। নাইট তারকা অলরাউন্ডার ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা গিয়েছে ভেঙ্কটেশকে বল করছেন বুমরা। নেটে একসঙ্গে অনুশীলন করছেন দুই ক্রিকেটার। ক্যাপশনে লেখেন, “এটা শুধু সময়ের ব্যাপার! পুনরুদ্ধারের পথে…”

উল্লেখ্য, ২০২২ সালে চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারেননি বুমরা। এরপর ওই চোটের কারণে বুমরা বাদ পড়েন ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও। তার পর আর কোনও ম্যাচে খেলা হয়নি টিম ইন্ডিয়ার তারকা পেসারের। ফেব্রুয়ারি-মার্চ জুড়ে হবে ভারত-অস্ট্রেলিয়া বর্ডার গাভাসকর ট্রফি। ইতিমধ্যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। সেই দলে বুমরাকে দলে রাখা হয়নি। তিনি সুস্থ হয়ে উঠলে তাঁকে বর্ডার-গাভাসকর ট্রফির পরের দু’টি টেস্টে দলে ফেরানো হতেই পারে। উল্লেখ্য, ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট শুরু হবে ৯ ফেব্রুয়ারি। এ বার দেখার কবে ২২ গজে কামব্যাক হয় ভারতের ইয়র্কার স্পেশালিস্টের।