INDEPENDENCE DAY : স্বাধীনতা দিবসের বানান ভুল ! বিতর্কে আকমল

১৪ই আগস্ট পাকিস্তানের স্বাধীনতা দিবস। সেজন্য দেশবাসীকে ট্যউইটারে শুভেচ্ছা জানান কামরন আকমল। আর সেখানে 'হ্যাপি ইন্ডিপেন্ডেন্স ডে' লেখার বদলে লিখলেন 'হ্যাপি ইন্ডিপেন্স ডে' ।

INDEPENDENCE DAY : স্বাধীনতা দিবসের বানান ভুল ! বিতর্কে আকমল
আকমলের সেই ভুলে ভরা পোস্ট
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 3:08 PM

করাচিঃ জানাতে গিয়েছিলেন স্বাধীনতার শুভেচ্ছা। আর প্রতিক্রিয়ায় শুধু ট্রোলিং। স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে স্বাধীনতার বানানটাই ভুল লিখছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার কামরন আকমল। আর ফল, ট্রোলিংয়ের শিকার প্রাক্তন পাক উইকেটরক্ষক।

১৪ই আগস্ট পাকিস্তানের স্বাধীনতা দিবস। সেজন্য দেশবাসীকে ট্যউইটারে শুভেচ্ছা জানান কামরন আকমল। আর সেখানে ‘হ্যাপি ইন্ডিপেন্ডেন্স ডে’ লেখার বদলে লিখলেন ‘হ্যাপি ইন্ডিপেন্স ডে’ । ব্যস আর যাবেন কোথায়। একের পর এক রিট্যুইট। সমালোচনার ঝড়। যখন এই খবর লিখতে বসা হয়েছে, তখন সেই পোস্টের সময় ১৪ ঘন্টা অতিক্রান্ত। না তিনি ভুল শুধরোননি। বরং এখনও রেখে দিয়েছেন সেই ভুলে ভরা শুভেচ্ছার পোস্ট। একজন প্রাক্তন জাতীয় ক্রিকেটার এই ভুল করেন কি করে। আর যদি করেই থাকেন এবং সমালোচনায় বিদ্ধ হন, তবে তো তা ভুল বুঝে ডিলিট করে দেওয়া উচিত। না কামরন সেই পথে হাঁটেননি।

কোনও কোনও পাক সমর্থকের আবেদন, কামরন ভাই কেন এমন করেন? কেউ কেউ আবার মজা করে লিখেছেন, ব্রিটিশদের থেকে স্বাধীনতা পাওয়ার পর তাঁদের শব্দের বিরুদ্ধে এই প্রতিবাদটাই তো কাম্য। মজার ট্যুইট থেকে ট্যুইট সরানোর আবেদন। এখন ট্রেন্ডিং কামরন আকমল।