Knight Club App: রাসেলের সঙ্গে জিম! এক্সক্লুসিভ জার্সি, ফ্যানদের জন্য ‘ফাটাফাটি অ্যাপ’ লঞ্চ কিং খানের

KKR, IPL 2023: আইপিএল শুরুর আগে 'নাইট ক্লাব' নামে একটি অ্যাপের উদ্বোধন করলেন কলকাতা নাইট রাইডার্সের অন্যতম মালিক শাহরুখ খান।

Knight Club App: রাসেলের সঙ্গে জিম! এক্সক্লুসিভ জার্সি, ফ্যানদের জন্য 'ফাটাফাটি অ্যাপ' লঞ্চ কিং খানের
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 2:08 PM

কলকাতা: আপনি কি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) টিমের অনুরাগী? আইপিএলের (IPL 2023) সময় বেগুনি জার্সিধারীদের জয়ের জন্য গলা ফাটান? তাহলে আপনার জন্য সুখবর। কেকেআর টিমকে সমর্থকদের আরও কাছে নিয়ে আসতে অভিনব উদ্যোগ কলকাতার ফ্র্যাঞ্চাইজিটির। কয়েকদিন আগেই ঘোষণা করা হয়েছিল, সমর্থকদের জন্য একটি ফাটাফাটি ক্লাব নিয়ে আসছে কেকেআর। আইপিএল শুরুর দিন তিনেক আগেই কেকেআর নিয়ে চলে এল সমর্থকদের ফাটাফাটি একটি অ্যাপ। যার নাম রাখা হয়েছে ‘নাইট ক্লাব’ (Knight Club)। অ্যাপের উদ্বোধন করলেন দলের অন্যতম মালিক স্বয়ং শাহরুখ খান (Shah Rukh Khan)। একটি প্রমোশনাল ভিডিয়োর মাধ্যমে অ্যাপ লঞ্চ করেছেন কিং খান। দলের সঙ্গে সমর্থকদের কীভাবে সংযোগ ঘটাবে এই অ্যাপ? বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

আইপিএলের দামামা বেজে গিয়েছে। হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরই বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-২০ ফ্র্যাঞ্চাইজি লিগের দলগুলি নেমে পড়বে লড়াইয়ে। এ বারের আইপিএল দলগুলির কাছে আরও স্পেশাল। কারণ বহুদিন পর ফিরছে হোম, অ্যাওয়ে ফরম্যাট। ফের কলকাতা নাইট রাইডার্স সমর্থকদের ভিড়ে মুখরিত হবে ইডেন গার্ডেন্সের গ্যালারি। ইতিমধ্যে নাইটদের নতুন জার্সির উন্মোচন হয়েছে। তার আগে অনুরাগীদের জন্য অভিনব উদ্যোগ দলটির। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ‘একদম ফাটাফাটি অ্যাপ’ নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছিল কেকেআর। সেটা কতটা ফাটাফাটি তার প্রমাণ মিলল মঙ্গলবার সকালেই। অ্যাপ নিয়ে হাজির স্বয়ং শাহরুখ খান।

অ্যাপের সবচেয়ে মজাদার ফিচার হল লয়্যালিটি প্রোগ্রাম। কট্টর কেকেআর সমর্থকরা এর মাধ্যমে পুরস্কার পেতে পারেন। এই অ্যাপ ব্যবহার করে পয়েন্ট অর্জন করে KKR-এর এক্সক্লুসিভ জার্সি পেতে পারেন। জার্সিতে নিজের নাম লেখা থাকবে। ভাগ্যবান ফ্যানরা ক্রিকেটারদের সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করার সুযোগ পাবেন। এছাড়া কেকেআরের ম্যাচের দিন অ্যাপে বিভিন্ন গেম খেলে পুরস্কার পেতে পারেন ফ্যানরা। কেকেআর ক্যাম্প সম্পর্কিত আর্টিকেল, ছবি, ভিডিয়ো, স্ট্যাট সবই মিলবে অ্যাপের মাধ্যমে। অর্থাৎ, পুরো মরসুম জুড়ে এই অ্যাপ অনুরাগীদের এন্টারটেইন করবে।

কেকেআরের চিফ মার্কেটিং অফিসার বিন্দা দে বলেছেন, “কেকেআরের সঙ্গে সমর্থকদের সবসময়ই একটা বিশেষ সম্পর্ক রয়েছে। আমরা সমর্থকদের প্রতি এই কমিটমেন্টকে আরও মজবুত করতে চাই। কারণ অতিমারির ৩ বছর পর হোম গ্রাউন্ড ইডেন গার্ডেন্সে ফিরছে আইপিএল। নাইট ক্লাব অ্যাপের মাধ্যমে ফ্যানদের সঙ্গে কেকেআর সবরকম অভিজ্ঞতা শেয়ার করবে খুব কাছ থেকে এবং ব্যক্তিগতভাবে।”