Gautam Gambhir: IPL এর ইতিহাসের সেরা বোলার… নারিনকে সিংহাসনে বসালেন নাইট মেন্টর গম্ভীর

Sunil Narine: ক্যারিবিয়ান তারকা এ বারের আইপিএলে নাইট জার্সিতে ওপেনিংয়ে নেমে যথেষ্ট সফল। গৌতম গম্ভীর টিমের মেন্টর হওয়ার পর কেকেআরের হয়ে সুনীল নারিনকে ওপেনিংয়ে ধারাবাহিক পারফর্ম করতে দেখা যাচ্ছে। সেই নারিনের আন্তর্জাতিক অভিষেক ম্যাচের কথাও বলেছেন গৌতি।

Gautam Gambhir: IPL এর ইতিহাসের সেরা বোলার... নারিনকে সিংহাসনে বসালেন নাইট মেন্টর গম্ভীর
Gautam Gambhir: IPL এর ইতিহাসের সেরা বোলার... নারিনকে সিংহাসনে বসালেন নাইট মেন্টর গম্ভীরImage Credit source: KKR
Follow Us:
| Updated on: Apr 20, 2024 | 4:41 PM

কলকাতা: নাইট টিমের হাঁড়ির খবর জানতে চান? তা হলে আপনাকে অবশ্যই শুনতে হবে কলকাতা নাইট রাইডার্সের নাইটস পডকাস্ট। এ বারের আইপিএলে (IPL) ভালো ছন্দে রয়েছে কেকেআর (KKR)। পয়েন্ট টেবলের দ্বিতীয় স্থানে রয়েছেন শ্রেয়স আইয়ার-সুনীল নারিনরা। কেকেআরে গৌতম গম্ভীর এ বছরই মেন্টর হয়ে ফিরেছেন। প্রাক্তন নাইট অধিনায়কের বেগুনি-সোনালি জার্সিতে অতীতের স্মৃতি এবং বর্তমান ভাবনা সবই ফুটে উঠেছে কেকেআরের এই পডকাস্টে। সেখানেই প্রাক্তন সতীর্থ সুনীল নারিনকে (Sunil Narine) দরাজ সার্টিফিকেট দিয়েছেন গৌতি।

ক্যারিবিয়ান তারকা এ বারের আইপিএলে নাইট জার্সিতে ওপেনিংয়ে নেমে যথেষ্ট সফল। গৌতম গম্ভীর টিমের মেন্টর হওয়ার পর কেকেআরের হয়ে সুনীল নারিনকে ওপেনিংয়ে ধারাবাহিক পারফর্ম করতে দেখা যাচ্ছে। সেই নারিনের আন্তর্জাতিক অভিষেক ম্যাচের কথাও বলেছেন গৌতি। ২০১১ সালে সুনীল নারিনের অভিষেক সিরিজে তাঁর বিরুদ্ধে খেলেছিলেন গম্ভীর। তাঁর কথায়, ‘ইন্দোরে সুনীল নারিনের আন্তর্জাতিক অভিষেক ম্যাচে আমি ওর ৭-৮টা বলের মুখোমুখি হয়েছিলাম। আমি জানতাম ও একজন কিংবদন্তি হতে চলেছে। বিশেষ করে টি-২০ ক্রিকেটে।’

নারিনকে কিংবদন্তির আসনে বসিয়ে থেমে থাকেননি গৌতম। ক্যারিবিয়ান তারকাকে দরাজ সার্টিফিকেট দিয়ে গৌতম গম্ভীর বলেন, ‘এখন দেখো সুনীল নারিন কোথায় আছে? সম্ভবত আইপিএলের ইতিহাসে ও সবচেয়ে সেরা বোলার।’ আইপিএল কেরিয়ারে সুনীল নারিন ১৬৮টি ম্যাচ খেলেছেন। তাতে নিয়েছেন ১৭০টি উইকেট এবং করেছেন ১৩২২ রান। রয়েছে একটি সেঞ্চুরিও।

এই খবরটিও পড়ুন

এ বারের আইপিএলে কেকেআরকে মনে প্রাণে জেতাতে চাইছেন গৌতম গম্ভীর। তার জন্য প্লেয়ারদের যত রকম ভাবে অনুপ্রাণিত করা যায়, সেটা করছেন। এ বার নাইট শিবিরে আইপিএলের সোনালি ট্রফি এনে দিতে পারলে গৌতমের আরও একটি ইচ্ছে এবং লক্ষাধিক কেকেআর অনুরাগীদের মনের ইচ্ছেপূরণ হবে।