KL Rahul Injury : শিয়রে বিশ্বকাপ, ক্রাচে ভর করে লন্ডনের রাজপথে রাহুল

KL Rahul Heath Update : দিনকয়েক আগেই লোকেশ রাহুল জানিয়েছিলেন, তাঁর সফল অস্ত্রোপচার হয়েছে। এ বার লন্ডনের রাজপথ থেকে রাহুল নিজের ছবি শেয়ার করলেন।

KL Rahul Injury : শিয়রে বিশ্বকাপ, ক্রাচে ভর করে লন্ডনের রাজপথে রাহুল
শিয়রে বিশ্বকাপ, ক্রাচে ভর করে লন্ডনের রাজপথে রাহুলImage Credit source: KL Rahul Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2023 | 3:40 PM

লন্ডন : ১৬তম আইপিএল (IPL 2023) চলাকালীন ডান পায়ের থাই মাসেলে চোট পেয়েছিলেন লখনউ সুপার জায়ান্টসের ক্যাপ্টেন লোকেশ রাহুল (KL Rahul)। এই চোট বাকি আইপিএল থেকে ছিটকে দেয় কেএলকে। জুনে রয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। যেখানে খেলতে পারবেন না রাহুল। চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করার পর চোটের পরিস্থিতি বুঝে তড়িঘড়ি অস্ত্রোপচার করিয়েছেন রাহুল। কারণ, চলতি বছরেই দেশের মাটিতে রয়েছে ওডিআই বিশ্বকাপ (Cricket World Cup 2023)। বিশ্ব টেস্ট ফাইনালে না খেলতে পারলেও, ওডিআই বিশ্বকাপের আগে রাহুল নিশ্চিতভাবেই চাইবেন পুরো ফিট হতে। যার ফলে তাই কোনও গড়িমসি করেননি রাহুল। দিনকয়েক আগেই তিনি জানিয়েছিলেন তাঁর থাই সার্জারি সফল হয়েছে। এ বার অস্ত্রোপচারের পর প্রথম ছবি শেয়ার করলেন রাহুল। ক্রাচে ভর করে লন্ডনের রাস্তায় হাঁটার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন লোকেশ রাহুল। স্ত্রী আথিয়াও লন্ডনে রাহুলের সঙ্গে রয়েছেন। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

লন্ডন থেকে দেশে ফেরার পর লোকেশ রাহুল এনসিএ-তে রিহ্যাব করবেন। আপাতত অস্ত্রোপচারের পর স্ত্রী আথিয়া শেট্টির সঙ্গে লন্ডনে সময় কাটাচ্ছেন রাহুল। তারই ফাঁকে সোশ্যাল মিডিয়ায় রাহুল বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। এই ছবির ক্যাপশনে রাহুল লিখেছেন, ‘আউট অ্যান্ড অ্যাবাউট।’

View this post on Instagram

A post shared by KL Rahul? (@klrahul)

রাহুলের ওই পোস্টে তাঁর শ্যালক আহান শেট্টি কমেন্টে লেখেন, ‘তোমাদের মিস করছি।’ রাহুলের শ্বশুরমশাই সুনীল শেট্টি একটি হৃদয়ের ইমোজি দিয়ে কমেন্ট করেছেন।

View this post on Instagram

A post shared by KL Rahul? (@klrahul)

দিনকয়েক আগে অস্ত্রোপচারের পর কেএল রাহুল ইনস্টাগ্রামে লেখেন, ‘আমার অস্ত্রোপচার সফল হয়েছে। চিকিৎসক এবং মেডিক্যাল স্টাফদের ধন্যবাদ জানাই। আমার অস্ত্রোপচার সঠিকভাবে হয়েছে। এখন ঠিকঠাক অনুভব করছি। দ্রুত পুরোপুরি চোট সারিয়ে উঠতে চাই। মাঠে ফিরতে মুখিয়ে আছি। আমার সেরাটা দিতে তৈরি।’

চোট সারিয়ে দ্রুত মাঠে ফিরতে চান রাহুল। আইপিএলের শেষ অবধি দলের সঙ্গে থাকতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেছেন রাহুল। একইসঙ্গে বিশ্ব টেস্ট ফাইনালেও খেলতে পারবেন না বলে হতাশা প্রকাশ করেছেন রাহুল। ক্রিকেট মহলে অনেকেই বলছেন, যেহেতু ওডিআই বিশ্বকাপ হওয়ার কথা বছরের শেষের দিকে, ততদিনে রাহুল হয়তো পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারবেন।