IPL 2021: ফার্গুসনকে দরাজ সার্টিফিকেট হাসির

ফার্গুসন (Lockie Ferguson) সম্পর্কে নাইটদের মেন্টর ডেভিড হাসি (David Hussey) বলেন, 'ও কুড়ি ওভারের ফরম্যাটে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। ও প্রতিদিনই ওর ডেলিভারি শোধরানোর চেষ্টা করে। সেটাকে সঠিক জায়গায় রাখার চেষ্টা করে।

IPL 2021: ফার্গুসনকে দরাজ সার্টিফিকেট হাসির
কামিন্সের অভাব টের পেতে দিচ্ছেন না লকি। সৌ: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2021 | 3:56 PM

শারজা: লকি ফার্গুসনকে (Lockie Ferguson) টি-২০ ক্রিকেটের অন্যতম সেরা ক্রিকেটার বললেন ডেভিড হাসি (David Hussey)। রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে দুরন্ত বোলিং করেন ফার্গুসন। কিউয়ি পেসার ১৮ রানের বিনিময়ে ৩ উইকেট নেন। ফার্গুসন (Lockie Ferguson), শিবম মাভিদের (Shivam Mavi) আগুনে পেসের সামনে ছাড়খাড় হয়ে যায় রাজস্থান রয়্যালস। মাত্র ৮৬ রানে শেষ হয়ে যায় সঞ্জু স্যামসনদের ইনিংস।

ফার্গুসন সম্পর্কে নাইটদের মেন্টর ডেভিড হাসি বলেন, ‘ও কুড়ি ওভারের ফরম্যাটে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। ও প্রতিদিনই ওর ডেলিভারি শোধরানোর চেষ্টা করে। সেটাকে সঠিক জায়গায় রাখার চেষ্টা করে। রাজস্থানের বিরুদ্ধে ওর প্রথম দুটো ওভারই ম্যাচের রং পাল্টে দিয়েছে।’ একই সঙ্গে শিবম মাভির প্রশংসাও শোনা যায় ডেভিড হাসির গলায়। দলের স্পিনার বরুণ চক্রবর্তী, সাকিব আল হাসানদেরও প্রশংসা করেন তিনি। প্লে অফেও এই ধারাবাহিকতা বজায় রাখার ব্যাপারে আত্মবিশ্বাসী কেকেআর মেন্টর।

প্লে অফের রাস্তা পাকা হওয়ার পাশাপাশি কেকেআর ভক্তদের কাছে আরও এক সুখবর। পরবর্তী ম্যাচে নাইটদের হয়ে খেলতে পারেন আন্দ্রে রাসেল (Andre Russell)। সম্ভাবনা ক্রমশ জোরালো হচ্ছে। এ প্রসঙ্গে ডেভিড হাসি বলেন, ‘বুধবার রাসেলের ফিটনেস পরীক্ষা করা হয়। শীঘ্রই ও মাঠে নামবে। এই দু’দিনে আরও পরিশ্রম করে নিজেকে ফাইনালের জন্য তৈরি করে নিতে পারবে।’ হাসির এই মন্তব্যে আশার আলো দেখতে শুরু করেছেন কেকেআর ভক্তরা। ভারতে আইপিএল চলাকালীন প্লে অফের রাস্তা ভাবনাতেও আসেনি। কিন্তু মরুশহরে আইপিএল সরতেই নাইটদের ভাগ্যের চাকা পাল্টাল। ভেঙ্কটেশ আইয়ারের (Venkatesh Iyer) সংযোজন দলের শক্তি এক লাফে বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ। হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য মাঠের বাইরে দ্রে রাস। রবিবার প্রথম কোয়ালিফায়ারের ম্যাচ। সেক্ষেত্রে রাসেল ফিরলে স্বস্তি ফিরবে ম্যাকালাম, মর্গ্যানদেরও।

আরও পড়ুন: IPL 2021: প্লে অফে রাসেলকে পেতে পারে নাইট রাইডার্স