IPL 2024: ভিডিয়ো: লখনউ হারতেই ক্যাপ্টেনের ওপর চোখ রাঙালেন মালিক সঞ্জীব গোয়েঙ্কা, নিরুত্তাপ রাহুল

Watch Video: দল হারলে ক্রিকেটারদের মন এমনিতেই ভালো থাকে না। টিমের মালিকেরও মন ভালো না থাকারই কথা। কিন্তু তাই বলে প্রকাশ্যে সকলের সামনে মেজাজ হারিয়ে ক্যাপ্টেনকে কথা শোনানোর মানে দেখছেন না নেটিজ়েনরা। সঞ্জীব গোয়েঙ্কার এই আচরণ নিয়ে নিন্দার ঝড় বইছে।

IPL 2024: ভিডিয়ো: লখনউ হারতেই ক্যাপ্টেনের ওপর চোখ রাঙালেন মালিক সঞ্জীব গোয়েঙ্কা, নিরুত্তাপ রাহুল
IPL 2024: ভিডিয়ো: লখনউ হারতেই ক্যাপ্টেনের ওপর চোখ রাঙালেন মালিক সঞ্জীব গোয়েঙ্কা, নিরুত্তাপ রাহুলImage Credit source: X
Follow Us:
| Updated on: May 09, 2024 | 12:48 PM

কলকাতা: লোকেশ রাহুলের (KL Rahul) সময়টা ভালো যাচ্ছে না। প্রথমত, তিনি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) জন্য ভারতীয় টিমে সুযোগ পাননি। এখানেই শেষ নয়। চলতি আইপিএলে (IPL) তাঁর টিম পর পর ২টো ম্যাচে হারল। বুধ-রাতে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে বিশ্রীভাবে হেরেছে লখনউ সুপার জায়ান্টস। অরেঞ্জ আর্মি ১০ উইকেটে জেতার পর লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে দেখা গিয়েছে মাঠের মধ্যেই ক্যাপ্টেন লোকেশ রাহুলকে তুলোধনা করতে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে।

দল হারলে ক্রিকেটারদের মন এমনিতেই ভালো থাকে না। টিমের মালিকেরও মন ভালো না থাকারই কথা। কিন্তু তাই বলে প্রকাশ্যে সকলের সামনে মেজাজ হারিয়ে ক্যাপ্টেনকে কথা শোনানোর মানে দেখছেন না নেটিজ়েনরা। সঞ্জীব গোয়েঙ্কার এই আচরণ নিয়ে নিন্দার ঝড় বইছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো দেখে বোঝা যায় লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কা রেগে রেগে এবং উত্তেজিতভাবে লোকেশ রাহুলকে কিছু বলছেন। তার পাল্টা রাহুল তাঁকে যা বলছিলেন, তা শোনার সঞ্জীবের বিন্দুমাত্র আগ্রহ দেখা যায়নি। রাহুল যে ওই পরিস্থিতিতে মেজাজ হারাননি তার জন্য তাঁর প্রশংসা করেছেন ধারাভাষ্যকাররাও।

ম্যাচের প্রসঙ্গে বলতে গেলে, টস জিতে অ্যাওয়ে ম্যাচে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন লখনউয়ের অধিনায়ক রাহুল। প্রথমে ব্যাটিং করে ৪ উইকেটে ১৬৫ রান তোলে লখনউ। জবাবে ৬২ বল বাকি থাকতেই অভিষেক শর্মা ও ট্রাভিস হেড ম্যাচ জিতিয়ে দেন হায়দারাবাদকে।