IPL 2021: আজ আইপিএলে গুরু শিষ্যের লড়াই

দুবাইয়ের মাঠে লড়াই ধোনির চেন্নাই সুপার কিংস (CSK) ও ঋষভের দিল্লি ক্যাপিটালসের (DC)। আইপিএল (IPL) টেবলে সব থেকে নিশ্চিন্ত থাকা দুই দল। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট। এই ম্যাচটাই ঠিক করে দেবে লিগ টেবলের শীর্ষে থেকে কারা যাবে প্লে-অফে।

IPL 2021: আজ আইপিএলে গুরু শিষ্যের লড়াই
IPL 2021: আজ আইপিএলে গুরু শিষ্যের লড়াই
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 9:48 AM

দুবাই: বছর খানের আগে আইপিএল (IPL) সম্প্রচারকারি চ্যানেলের একটা ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে ঋষভ (Rishabh Pant) ধোনিকে (MS Dhoni) নিজের গুরু হিসেবে মন্তব্য করেছিলেন। ভিডিওতে বলুন আর না বলুন ঋষভ পন্থের কাছে মাহিই গুরু। মাহিই মেন্টর। অবসর হলেই ছুটে যান ধোনির রাঁচির বাড়িতে। টিপস নিতে। খেলার হিসিব নিকেশ বুঝে নিতে। সোমবার এই গুরু শিষ্যই মুখোমুখি আইপিএলের মঞ্চে।

দুবাইয়ের মাঠে লড়াই ধোনির চেন্নাই সুপার কিংস (CSK) ও ঋষভের দিল্লি ক্যাপিটালসের (DC)। আইপিএল (IPL) টেবলে সব থেকে নিশ্চিন্ত থাকা দুই দল। ১২ ম্যাচে ১৮ পয়েন্ট। এই ম্যাচটাই ঠিক করে দেবে লিগ টেবলের শীর্ষে থেকে কারা যাবে প্লে-অফে। টুর্নামেন্টের প্রথম পর্যায়ে মুম্বইয়ের মাঠে গুরু ধোনির দলকে ৭ উইকেটে হারিয়েছিল শিষ্য ঋষভের দল। সেই ম্যাচের তারকা ছিলেন বাঁ হাতি ওপেনার শিখর ধাওয়ান। শেষ ধাপে এসে যে ধাওয়ান অরেঞ্জ ক্যাপের দৌড়ে।

শনিবার রাজস্থান রয়্যালস ম্যাচে বেশ কিছু পরিবর্তন করেছিলেন ধোনি। আমিরশাহির গরমের যন্ত্রনা থেকে কয়েকজনকে মুক্তি দিতে চান মাহি। দিল্লির বিরুদ্ধেও যে একই পরিকল্পনা থাকবে তাঁর সেটা ধরেই নেওয়া যায়। একই ভাবনা রয়েছে অধিনায়ক ঋষভ পন্থেরও।

আইপিএলের হিসেবে আজ শুধুই নিয়ম রক্ষার ম্যাচ। এই দুটি দলই প্রথম ও দ্বিতীয় স্থানে থেকে প্লে-অফে যাবে। কে প্রথম কে দ্বিতীয় সেটাই দেখার অপেক্ষা দুবাইয়ের ম্যাচে। রবিবার কিংস ইলেভেন পঞ্জাবকে হারিয়ে ১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয় দল হিসেবে প্লে-অফের টিকিট পাকা করেছে বিরাটের আরসিবি (RCB)।

আরও পড়ুন: IPL 2021 Purple Cap: বেগুনি টুপির তালিকায় তিনে উঠে এলেন শামি

আরও পড়ুন: IPL 2021 Orange Cap: ঋতুকে টপকে লোকেশ রাহুলের ঝুলিতে কমলা টুপি

আরও পড়ুন: IPL 2021 Points Table: গুরু-শিষ্যের লড়াইয়ের আগে জেনে নিন লিগ তালিকায় কোন দল কোথায় রয়েছে