IPL 2022: সিএসকের নিলামের প্রস্তুতির জন্য চেন্নাইয়ে মাহি

IPL 2022: সিএসকের নিলামের প্রস্তুতির জন্য চেন্নাইয়ে মাহি
IPL 2022: সিএসকের নিলামের প্রস্তুতির জন্য চেন্নাইয়ে মাহি (Pic Courtesy - Taj Coromandel Twitter)

MS Dhoni: আইপিএল নিলাম হতে এখনও ২ সপ্তাহ দেরি রয়েছে। তার আগে চেন্নাই পৌঁছলেন ধোনি।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jan 28, 2022 | 8:00 AM

চেন্নাই: এ বারের আইপিএলেই (IPL) হয়তো শেষ বার খেলতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। ফেব্রুয়ারি মাসে বেঙ্গালুরুতে বসবে আইপিএল নিলামের (IPL Auction) আসর। এটাই হয়তো আইপিএলে চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক হিসেবে মাহির শেষ নিলাম। তাই কোনও ত্রুটি রাখতে চান না থালা। আইপিএল নিলাম হতে এখনও ২ সপ্তাহ দেরি রয়েছে। তার আগে চেন্নাই পৌঁছলেন ধোনি।

চেন্নাই সুপার কিংসের টুইটারে ধোনির ছবি পোস্ট করে লেখা হয়, “দ্য ইয়েলো গোস স্মাইল, এভরি সিঙ্গল টাইম।”

সিএসকের এক নিকট সূত্র জানান, বৃহস্পতিবার চেন্নাইয়ে পৌঁছেছেন মাহি। এবং তিনি নিলামের ব্যাপারে আলোচনা করার জন্যই সেখানে এসেছেন। ১২-১৩ ফেব্রুয়ারি হতে চলা নিলামে উপস্থিত থাকতে পারেন ধোনি।

এ বারের রিটেনশনে ধোনির পাশাপাশি রবীন্দ্র জাডেজা, মইন আলি ও ঋতুরাজ গায়কোয়াড়কে ধরে রেখেছে। আইপিএল-১৫-তেই যদি ধোনি শেষ বার দলকে নেতৃত্ব দেন, তা হলে নতুন নেতার সন্ধানে থাকবে সিএসকে। ধোনির অনুপস্থিতিতে তবে কি ভারতীয় তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজার হাতে ক্যাপ্টেন্সির ব্যাটন তুলে দেওয়া হতে পারে? এই প্রশ্নের উত্তরে ওই সূত্র জানান, এই ব্যাপারে দলে এখনও কোনও আলোচনা হচ্ছে না। ধোনি নিজের ইচ্ছেতে যখন ক্যাপ্টেন্সি ছেড়ে দেবেন বা খেলা বন্ধ করবেন, সেই সিদ্ধান্তকে সম্মান জানাবে দল।

ধোনির সঙ্গে চেন্নাইয়ের একটা আলাদা সম্পর্ক রয়েছে। ফলে তিনি নিজে পরের বছর থেকে আর আইপিএলে না খেললেও, ভবিষ্যতের জন্য দলটাকে তৈরি করে দিতে পারেন। নিলামে তাই দলকে পরামর্শও দেবেন মাহি, সেটাই স্বাভাবিক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA