MS Dhoni: ধোনি মাঠে নামলেই কানে তালা… রইল ডি’ককের স্ত্রীর ভয় পাওয়া ছবি

চলতি আইপিএলের প্রতি ম্যাচে মাহি যখনই যে মাঠে প্রবেশ করছেন, সেখানে উপস্থিত দর্শকরা ধোনি... ধোনি... নাম ধরে স্লোগান দিচ্ছেন। প্রতিপক্ষ টিমের ক্রিকেটারদের মনে হচ্ছে তাঁরা  যেন অ্যাওয়ে ম্যাচ খেলতে গিয়েছেন। একানা স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা শুক্রবার রাতে ধোনি মাঠে প্রবেশ করতেই চিৎকার করে ওঠেন। আর সেই সময় যা শব্দ হয়, তাতে লখনউয়ের তারকা ক্রিকেটার কুইন্টন ডি'ককের স্ত্রীর অবস্থা খারাপ হয়ে যায়।

MS Dhoni: ধোনি মাঠে নামলেই কানে তালা... রইল ডি'ককের স্ত্রীর ভয় পাওয়া ছবি
MS Dhoni: ধোনি মাঠে নামলেই কানে তালা... রইল ডি'ককের স্ত্রীর ভয় পাওয়া ছবি Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 20, 2024 | 12:36 PM

কলকাতা: একানা স্টেডিয়াম শুক্রবার রাতে যেন মিনি চিপকে পরিণত হয়েছিল। গ্যালারিতে হলুদ জার্সির ঢল তা প্রমাণ করছিল। শুধু তাই নয়, আইপিএলে লখনউ সুপার জায়ান্টস বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচের শেষে লোকেশ রাহুলও বলেন, ‘সিএসকের জন্য দর্শকরা এমন উচ্ছ্বাস প্রকাশ করছিল, তাতে মনে হচ্ছিল একানা যেন মিনি চিপক।’ মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) মাঠে প্রবেশ করলেই শব্দব্রহ্মে টেকা দায় হয়ে যায়। চলতি আইপিএলের প্রতি ম্যাচে মাহি যখনই যে মাঠে প্রবেশ করছেন, সেখানে উপস্থিত দর্শকরা ধোনি… ধোনি… নাম ধরে স্লোগান দিচ্ছেন। প্রতিপক্ষ টিমের ক্রিকেটারদের মনে হচ্ছে তাঁরা  যেন অ্যাওয়ে ম্যাচ খেলতে গিয়েছেন। একানা স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা শুক্রবার রাতে ধোনি মাঠে প্রবেশ করতেই চিৎকার করে ওঠেন। আর সেই সময় যা শব্দ হয়, তাতে লখনউয়ের তারকা ক্রিকেটার কুইন্টন ডি’ককের স্ত্রীর অবস্থা খারাপ হয়ে যায়।

প্রোটিয়া তারকা ক্রিকেটার কুইন্টন ডি’ককের স্ত্রী সাশা ডি’কক শুক্রবার রাতে হাজির ছিলেন লখনউয়ের একানা স্টেডিয়ামে। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে টস হেরে প্রথমে ব্যাটিং করে চেন্নাই সুপার কিংস। ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান তুলে সিএসকে। ১৮তম ওভারে মইন আলি আউট হওয়ার পর মাঠে নামেন মহেন্দ্র সিং ধোনি। সেই সময় গ্যালারিতে থাকা দর্শকরা ধোনির নামে স্লোগান দিতে থাকে। ওই সময় শব্দের পরিমাপ গিয়ে দাঁড়ায় ৯৫ ডেসিবল। আর তাতেই ভয় পেয়ে যান ডি’ককের স্ত্রী।

ইন্সটাগ্রামে সাশা ডি’কক তাঁর স্মার্ট ওয়াচের একটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যায় ঘড়ির কাঁটায় তখন রাত্রি ৯.০২ মিনিট। সাশার স্মার্ট ওয়াচে বার্তা আসে, ‘বিরাট শব্দযুক্ত পরিবেশ। শব্দের মাত্রা ৯৫ ডেসিবেল ছুয়ে ফেলেছে। এই শব্দের মাত্রায় ১০ মিনিট টানা থাকলে অস্থায়ী শ্রবণশক্তি হ্রাস হতে পারে।’ এই সতর্কবার্তা থেকে পরিষ্কার ধোনি মাঠে নামার সময় যে বিরাট শব্দ হয়েছে, তাতে যে কারও কানে তালা লাগার জোগাড়। ডি’ককের স্ত্রী ভিআইপি বক্স থেকে নিজের স্মার্ট ওয়াচের ওই স্ক্রিনশটে লিখেছিলেন, ‘যখন ধোনি ব্যাটিং করতে নেমেছিলেন।’

লখনউয়ের বিরুদ্ধে ধোনি ৯ বলে ২৮ রানে অপরাজিত থাকেন। একানা স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে জিততে পারেনি চেন্নাই সুপার কিংস। ৬ বল বাকি থাকতে চেন্নাইয়ের দেওয়া ১৭৭ রানের টার্গেট পূরণ করে ফেলে লখনউ। ৮ উইকেটে ম্যাচ জেতেন কেএল রাহুলরা।