T20 World Cup 2022: পাকিস্তানের পেস বোলিং নিয়ে কী বলছেন বাটলার?

Jos Buttler: সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে ফিরেছিল ইংল্যান্ড। এই ফরম্যাটে বহুবার মুখোমুখি হয়েছে দু-দল। বিশ্বকাপের মঞ্চে মেলবোর্নের অভিজ্ঞতা অন্যরকম হতে চলেছে বলে মনে করছেন জস। রবিবারের জন্য সবদিক থেকে তৈরি তাঁর, টিম একথাও জানিয়েছেন ইংল্য়ান্ড অধিনায়ক জস বাটলার।

T20 World Cup 2022: পাকিস্তানের পেস বোলিং নিয়ে কী বলছেন বাটলার?
Image Credit source: ICC
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 3:19 PM

মেলবোর্ন: টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2022) ভারত-পাকিস্তান ফাইনালের প্রত্যাশায় ছিলেন ক্রিকেটপ্রেমীরা। মেলবোর্নে এ বারের বিশ্বকাপে এক বার মুখোমুখি হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। সেই ম্যাচের আবহ ক্রিকেটের বাকি সব ম্য়াচকেই হার মানাবে। ফাইনালও মেলবোর্নেই। ইংল্য়ান্ড অধিনায়ক জস বাটলার (Jos Buttler) আগেই হুংকার দিয়েছিলেন তা হতে দেবেন না। শুধু মুখের কথায় নয়, কাজেও করে দেখিয়েছেন। ভারতকে ১০ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ইংল্যান্ড। রবিবার পাকিস্তানের (England vs Pakistan) মুখোমুখি হতে চলেছে জস বাটলারের টিম। বড় ম্যাচের আগে পাকিস্তানের পেস বোলিং নিয়ে কী বললেন ‘জস দ্য বস’? তুলে ধরল TV9Bangla

বিশ্ব ক্রিকেটে ইংল্যান্ডের অবস্থান বেশ ওপরের দিকে। সেমিফাইনালে কোহলিদের ল্যাজেগোবরে করে ছেড়েছে ইংল্যান্ড। রবিবার ফাইনাল ম্যাচ। ফাইনালে পেস বোলিংয়ের আতুঁরঘর পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে প্রতিপক্ষ পেস বোলারদের প্রশংসায় বাটলার বলেন,“চলতি টি –টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের উঠতি পেস বোলারদের যা পারফরম্যান্স তাতে নিশ্চিতভাবে বলা যায় ওরাও ইমরান খান, ওয়াসিম আক্রমদের মতো পেস বোলিংয়ে নজির গড়বেন।”

সুপার টুয়েলভে শেষ ম্যাচ এবং সেমিফাইনাল। গত দুই ম্যাচে, বিশেষ করে সেমিফাইনালে শাহিন আফ্রিদি, নাসিম শাহদের দুর্দান্ত বোলিংয়ের প্রশংসা করেন বাটলার। ক্রিকেট ইতিহাসে পেস বোলিংয়ের আতুঁড়ঘর বলা হয় পাকিস্তানকে। আর তাঁদের বিরুদ্ধে বিশ্বকাপ ফাইনালে মাঠে নামার আগে কিছুটা হলেও তাঁদের বোলিং অর্ডার নিয়ে পরিকল্পনা গড়ে ফেলেছে বাটলার বাহিনী। বিশ্বকাপের আগে পাকিস্তান সফরে গিয়েছিল ইংল্য়ান্ড। সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে ফিরেছিল ইংল্যান্ড। এই ফরম্যাটে বহুবার মুখোমুখি হয়েছে দু-দল। বিশ্বকাপের মঞ্চে মেলবোর্নের অভিজ্ঞতা অন্যরকম হতে চলেছে বলে মনে করছেন জস। রবিবারের জন্য সবদিক থেকে তৈরি তাঁর, টিম একথাও জানিয়েছেন ইংল্য়ান্ড অধিনায়ক জস বাটলার।