Jasprit Bumrah: জসপ্রীত বুমরার চেয়েও ভালো বোলার তো… পাক ক্রিকেটারের মন্তব্যে শোরগোল

Watch Video: বিশ্বের বিভিন্ন প্রান্তের ব্যাটারদের ত্রাস জসপ্রীত বুমরা। সত্যিই তিনি বিশ্বের অন্যতম সেরা বোলার। তা কথায় নয়, তিনি কাজে প্রমাণ করেন। এ বার পাকিস্তানের (Pakistan) এক তরুণ ক্রিকেটার অবশ্য তা মানছেন না। এমন মন্তব্য করেছেন তিনি, সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Jasprit Bumrah: জসপ্রীত বুমরার চেয়েও ভালো বোলার তো... পাক ক্রিকেটারের মন্তব্যে শোরগোল
জসপ্রীত বুমরার চেয়েও ভালো বোলার তো... পাক ক্রিকেটারের মন্তব্যে শোরগোল
Follow Us:
| Updated on: Oct 20, 2024 | 5:29 PM

কলকাতা: ভারতীয় তারকা পেসার জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) বিশ্বের বিভিন্ন প্রান্তের ব্যাটারদের ত্রাস। সত্যিই তিনি বিশ্বের অন্যতম সেরা বোলার। তা কথায় নয়, তিনি কাজে প্রমাণ করেন। এ বার পাকিস্তানের (Pakistan) এক তরুণ ক্রিকেটার অবশ্য তা মানছেন না। তাঁর মন্তব্য বিরাট শোরগোল ফেলেছে ক্রিকেট মহলে। বছর ২২ এর পাক ডান হাতি বোলার ইশানুল্লাহ সম্প্রতি জানিয়েছেন, জসপ্রীত বুমরার থেকে ভালো বোলার রয়েছে পাকিস্তানে। কার কথা বলেছেন এই পাক তরুণ বোলার?

পাবলিক ডিজিটাল নিউজ পডকাস্টে ইশানুল্লাহ-কে সঞ্চালক প্রশ্ন করেন, ‘জসপ্রীত বুমরাকে বোলার হিসেবে কেমন লাগে। তিনিও জোরে বোলার, আপনিও জোরে বোলার।’ এরপরই তিনি জানিয়েছিলেন, তাঁর মনে হয় জসপ্রীত বুমরার থেকে ভালো বোলার নাসিম শাহ। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘যদি জসপ্রীত বুমরার তুলনা করি, তা হলে বলব ওর থেকে ভালো বোলার নাসিম শাহ।’

এই খবরটিও পড়ুন

পাক বোলার ইশানুল্লাহর সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে ভারত-পাক সমর্থকদের মধ্যে কমেন্টের লড়াই শুরু হয়েছে। বছর ৩০ এর বুমরার থেকে নাসিম শাহ অনেকটাই ছোট। বয়সে তাঁদের ৯ বছরের ফারাক। পারফরম্যান্স ও অভিজ্ঞতাতেও নাসিমের থেকে অনেকটাই এগিয়ে বুমরা। তবে একথাও ঠিক পাকিস্তানের বোলারদের মধ্যে নাসিম শাহ সত্যিই অন্যরকম। তাঁর প্রতিভাও রয়েছে। তিনি দেশের হয়ে একাধিক সময় ভালো পারফর্মও করেছেন। কিন্তু ক্রিকেট মহলের মতে এখন থেকেই বুমরার সঙ্গে নাসিমের তুলনার কোনও মানে হয় না।