আবু ধাবিতে পিএসএলের বাকি ম্যাচ, জটে ভারতীয় ব্রডকাস্টিং দল

আজ, বৃহস্পতিবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ৯ জুন থেকে শেখ জায়েদ স্টেডিয়ামে খেলা হবে পিএসএলের (PSL) বাকি থাকা ম্যাচগুলি। ২৪ জুন হবে এই টুর্নামেন্টের ফাইনাল।

আবু ধাবিতে পিএসএলের বাকি ম্যাচ, জটে ভারতীয় ব্রডকাস্টিং দল
আবু ধাবিতে পিএসএলের বাকি ম্যাচ, জটে ভারতীয় ব্রডকাস্টিং দল
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 03, 2021 | 8:24 PM

করাচি: পাকিস্তান সুপার লিগের (Pakistan Super League) বাকি থাকা ২০ টি ম্যাচ হতে চলেছে আবু ধাবিতে (Abu Dhabi)। আজ, বৃহস্পতিবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ৯ জুন থেকে শেখ জায়েদ স্টেডিয়ামে খেলা হবে পিএসএলের (PSL) বাকি থাকা ম্যাচগুলি। ২৪ জুন হবে এই টুর্নামেন্টের ফাইনাল। পিএসএলের ষষ্ঠ সংস্করণটি করোনা মহামারির কারণে মাঝপথে স্থগিত হয়ে যায়। অন্যদিকে পিএসএলে যুক্ত ভারতীয় ব্রডকাস্টিং দল পড়েছে এক অন্য সমস্যায়। পিসিবির তরফ থেকে জানানো হয়েছে, আবু ধাবিতে ১৬ সদস্যের ভারতীয় ব্রডকাস্টিং দল সেখানকার স্বাস্থ্য মন্ত্রকের তরফ থেকে এখনও ছাড়পত্র পায়নি।

পিএসএলের সঙ্গে যুক্ত থাকা ভারতীয় ব্রডকাস্টিং দল যদিও আবু ধাবিতেই কোয়ারান্টিনে ছিল। তবে তাদের হোটেল ছেড়ে দেওয়ার কথা জানায় স্বাস্থ্য আধিকারিকরা। গত ২ সপ্তাহ ধরে আবু ধাবির সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে ছাড়পত্র পেতে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে খুব বেগ পেতে হয়েছে।

তবে শেষ মেশ পিসিবির চিফ এক্সিকিউটিভ ওয়াসিম খান জানিয়েছেন, আবু ধাবিতেই হতে চলেছে পিএসএলের বাকি ম্যাচ। তাঁর কথায়, “পিসিবি ও ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে অধিকাংশের মত ছিল ২০২১ সালের বাকি ম্যাচগুলি তাড়াতাড়ি শেষ করা জরুরি। যাতে ২০২২ সালে পিএসএল ৭ এর রাস্তা পরিস্কার থাকে। তবে আমরা চেয়েছিলাম পাকিস্তানেই টুর্নামেন্টটি সম্পন্ন করতে। কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে আমারা বাকি ম্যাচগুলো অন্য জায়গায় সরিয়ে আনতে বাধ্য হয়েছি।”

করাচি ন্যাশানাল স্টেডিয়ামে পিএসএলের বাকি ম্যাচ আয়োজনের কথা ভাবা হয়েছিল। কিন্তু শেষ মেশ ভেনু হিসেবে ফাইনাল হল আবু ধাবি। লাহোর কলন্দরের সঙ্গে ইসলামাবাদ ইউনাইটেডের ম্যাচ দিয়ে ৯ জুন শুরু হবে স্থগিত হওয়া পিএসএল।

আরও পড়ুন: অ্যাথলিটদের উদ্বুদ্ধ করতে আসরে প্রধানমন্ত্রী

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla