IPL, Punjab Kings: ভালো খেলার পুরস্কার! নিজের টিমের ক্রিকেটারের ইচ্ছে-পূরণ প্রীতি জিন্তার

Preity Zinta, Punjab Kings: বলিউডের বাদশাকেও দেখা যায়, কলকাতা নাইট রাইডার্সের ম্যাচে উপস্থিত থাকতে। এ মরসুমে ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে প্রথম ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স। উপস্থিত ছিলেন কর্ণধার শাহরুখ খান। দলকে চিয়ার করেন। ম্যাচ শেষে প্লেয়ারদের সঙ্গে মাঠে সময়ও কাটান। ড্রেসিংরুমেও তাঁর সঙ্গে সময় কাটান ক্রিকেটাররা। রিঙ্কু সিং, হর্ষিত রানা, গুরবাজদের মতো তরুণ ক্রিকেটারদের পিঠ চাপড়ে দেন কিং খান। প্রীতি জিন্তাও এমনই একজন।

IPL, Punjab Kings: ভালো খেলার পুরস্কার! নিজের টিমের ক্রিকেটারের ইচ্ছে-পূরণ প্রীতি জিন্তার
Image Credit source: IPL
Follow Us:
| Updated on: Mar 28, 2024 | 8:30 AM

নিলামের টেবল হোক বা গ্যালারি। পঞ্জাব কিংসের মালকিন প্রীতি জিন্তাকে সব জায়গাতেই দেখা যায়। দলকে চিয়ার করতে গ্যালারিতে উপস্থিত থাকেন। তবে একজন মালকিন হিসেবে নন, বলা ভালো দলের সাপোর্টার হিসেবে, প্লেয়ারদের সতীর্থ হিসেবে। ভালো খেললে প্রতি টিমই পুরস্কার পায়। কিন্তু এমন পুরস্কার ক’জন দিতে পারেন! প্রীতি জিন্তা এমনই অমূল্য পুরস্কার দিয়েছিলেন পঞ্জাব কিংসের ক্রিকেটারকে। যা নিয়ে ভাবতে বসলে, এখনও রোমাঞ্চিত হন সেই অলরাউন্ডার।

বলিউডের বাদশাকেও দেখা যায়, কলকাতা নাইট রাইডার্সের ম্যাচে উপস্থিত থাকতে। এ মরসুমে ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে প্রথম ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স। উপস্থিত ছিলেন কর্ণধার শাহরুখ খান। দলকে চিয়ার করেন। ম্যাচ শেষে প্লেয়ারদের সঙ্গে মাঠে সময়ও কাটান। ড্রেসিংরুমেও তাঁর সঙ্গে সময় কাটান ক্রিকেটাররা। রিঙ্কু সিং, হর্ষিত রানা, গুরবাজদের মতো তরুণ ক্রিকেটারদের পিঠ চাপড়ে দেন কিং খান। প্রীতি জিন্তাও এমনই একজন।

পঞ্জাব কিংস, যার আগের নাম ছিল কিংস ইলেভেন পঞ্জাব, এই টিমে খেলেছেন ইংল্যান্ডের অলরাউন্ডার রবি বোপারা। পঞ্জাব কিংসের কর্ণধার প্রীতি জিন্তা টিমের প্রতি কতটা যত্নশীল তারই একটা তথ্য তুলে ধরেছেন। আইপিএলের শুরুর দিকের কথা। সে বার টুর্নামেন্ট হয়েছিল দক্ষিণ আফ্রিকায়। ফ্যানকোডের শো সুপার ওভারে তখনকারই একটি ঘটনা তুলে ধরেছেন রবি বোপারা।

ইংল্যান্ড তথা পঞ্জাব কিংসের প্রাক্তন অলরাউন্ডার রবি বোপারার কথায়, ‘আইপিএলের তখন শুরুর দিক। টিমের পার্টি থাকলে দুর্দান্ত মজা হত।’ আরও যোগ করেন, ‘আমার কাছে এমনই একটা স্মরণীয় মুহূর্ত রয়েছে। দল জিতেছে, আমি বড় রান করেছি। এ সবের চেয়েও তৃপ্তির বিষয় ছিল। প্রীতি জিন্তা আমার জন্য পরোটা বানিয়েছিলেন।’

ঘটনাটা ঠিক কী? রবি বোপারা নিজেই খোলসা করেন, ‘আমাকে জিজ্ঞেস করেছিলেন, ব্রেকফাস্টে কী খেতে চাই। আমি বলেছিলাম, আলু পরোটা। আমার পছন্দটাকে দারুণ ভাবে নিয়েছিলেন। নিজে হাতে আলু পরোটা বানিয়েছিলেন। প্রীতি জিন্তার এই সম্মান, আচরণের জন্য আজীবন কৃতজ্ঞ থাকব।’