India vs Sri Lanka 2021: দ্রাবিড়ের বিশ্বাসের মর্যাদা রাখলেও আর ব্যাট করতে চান না চাহার, কিন্তু কেন?

দাসুন শানাকাদের বিরুদ্ধে ব্যাট করতে নেমে ৮২ বলে ৬৯ রানে অপরাজিত থেকে ভরাডুবি হওয়া টিম ইন্ডিয়াকে উদ্ধার করেন দীপক চাহার।

India vs Sri Lanka 2021: দ্রাবিড়ের বিশ্বাসের মর্যাদা রাখলেও আর ব্যাট করতে চান না চাহার, কিন্তু কেন?
India vs Sri Lanka 2021: দ্রাবিড়ের বিশ্বাসের মর্যাদা রাখলেও আর ব্যাট করতে চান না চাহার, কিন্তু কেন?

কলম্বো: শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে-তে (ODI) ভারতের (India) জয়ের নেপথ্যে থাকা নায়ক দীপক চাহারের (Deepak Chahar) মুখে গুরুবন্দনা। কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) বিশ্বাসই বোলার চাহারকে ব্যাটসম্যান চাহার করেছে। এমনটাই বলছেন দাসুন শানাকাদের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচের সেরা ক্রিকেটার দীপক চাহার। পাশাপাশি তিনি বলেছেন, তিনি আর ব্যাট করতে চান না।

শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে দীপক চাহার ব্যাট করতে নামেন ৮ নম্বরে। দাসুন শানাকাদের বিরুদ্ধে ব্যাট করতে নেমে ৮২ বলে ৬৯ রানে অপরাজিত থেকে ভরাডুবি হওয়া টিম ইন্ডিয়াকে উদ্ধার করেন চাহার। ম্যাচের শেষে চাহার বলেন, “দেশের হয়ে ম্যাচ জেতার থেকে আর কোনও ভালো অনুভূতি হতে পারে না। রাহুল স্যার আমাকে সব বল খেলতে বলেছিলেন। আমি আগে ভারতীয় এ দলের হয়ে কয়েকটি ইনিংস খেলেছিলাম (যখন রাহুল দ্রাবিড় কোচ ছিলেন) এবং আমার মনে হয় সেই সময় তিনি আমার খেলা দেখেছিলেন। আমার ওপর দ্রাবিড় স্যারের বিশ্বাসও রয়েছে। উনি আমাকে বলেছিলেন আমি ৭ নম্বরে ব্যাট করতে পারব (যদিও চাহার ৮ নম্বরে নেমেছিলেন)।”

তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচের নায়ক কিন্তু আর ব্যাট করতে চান না। তাঁর কথায়, “আমি চাইব না পরের ম্যাচে আমাকে ব্যাট করতে হোক। আশা করব তার আগেই যেন আমরা ম্যাচ জিতে যাই। যখন আমরা ৫০ রানের কাছে চলে এসেছিলাম, তখনই বিশ্বাস করতে শুরু করি যে এই ম্যাচ আনরা জিততে পারব। তার আগে অবধি প্রতিটা বল ধরে ধরে আমি খেলছিলাম।”

চাহার আরও যোগ করেন, “ওখানে গরম ছিল। তবে আমরা ভালো খেলেছি। আমি দুটি উইকেট পেয়েছিলাম। এই উইকেটে ২৭৫ রানটা বেশ ভালো ছিল। তবে আমরা ওদের থামাতে পেরেছি। আমি এমন ইনিংসের স্বপ্ন বরাবর দেখেছি। তবে খেলার সময় শুধু এই কথাটাই আমার মাথায় ঘুরছিল। দেশকে ম্যাচ জেতানোর থেকে বড় আর কিছু হতেই পারে না।”

আরও পড়ুন: India vs Sri Lanka 2021: রুদ্ধশ্বাস ম্যাচে ভারতের জয় দেখে মুগ্ধ কোহলিরা

Click on your DTH Provider to Add TV9 Bangla