India vs Sri Lanka 2021: রুদ্ধশ্বাস ম্যাচে ভারতের জয় দেখে মুগ্ধ কোহলিরা

ইংল্যান্ডে (England) বসে ভারতীয় দল উপভোগ করল শ্রীলঙ্কায় (Sri Lanka) থাকা ভারতীয় দলের লড়াই।

India vs Sri Lanka 2021: রুদ্ধশ্বাস ম্যাচে ভারতের জয় দেখে মুগ্ধ কোহলিরা
India vs Sri Lanka 2021: রুদ্ধশ্বাস ম্যাচে ভারতের জয় দেখে মুগ্ধ কোহলিরা (সৌজন্যে-বিসিসিআই টুইটার)

নয়াদিল্লি: একই সময়ে দুই দেশে ভারতের দুই দল। তার থেকেও বড় কথা, ইংল্যান্ডে (England) বসে ভারতীয় দল উপভোগ করল শ্রীলঙ্কায় (Sri Lanka) থাকা ভারতীয় দলের লড়াই। বিসিসিআই (BCCI) টুইটারে সেই ছবি ও ভিডিও শেয়ার করেছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে-তে ভারতীয় বোলার দীপক চাহারের (Deepak Chahar) দুর্ধর্ষ ইনিংসে ভর করে হারতে বসা ম্যাচ জিতল টিম ইন্ডিয়া। কলম্বোয় হওয়া রুদ্ধশ্বাস ম্যাচে ভারতের জয় দেখে ডারহ্যাম থেকে মুগ্ধ বিরাট কোহলিরা (Virat Kohli)।

গতকাল, কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ খেলতে মাঠে নেমেছিলেন শিখর ধাওয়ানরা। অন্যদিকে ডারহ্যামে (Durham) তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিল রোহিত শর্মারা। সেই খেলার ফাঁকেই, ভারত অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে হেড কোচ রবি শাস্ত্রীর (Ravi Shastri) নজর ছিল শ্রীলঙ্কায় হওয়া একদিনের ম্যাচের দিকে। খেলা দেখার ফাঁকে আলোচনাও চলছিল শাস্ত্রী-কোহলির।

বিসিসিআই টুইটারে ইংল্যান্ডে থাকা রোহিত শর্মাদের একটি ছবি পোস্ট করে লেখে, “সকলে শ্রীলঙ্কা বনাম ভারত ম্যাচ দেখতে ব্যস্ত।”

একটি ভিডিও পোস্ট করে বিসিসিআইয়ের তরফে লেখা হয়, “যখন ডারহ্যামে থাকা ভারতীয় দল কলম্বোয় থাকা ভারতীয় দলকে সমর্থন করে। ড্রেসিং রুম, ডাইনিং রুম থেকে শুরু করে টিম বাস কোনও জায়গা বাকি ছিল না এই জয়ের মুহূর্তের সাক্ষী হতে।”

কলম্বোয় তিন ম্যাচের একদিনের সিরিজ ইতিমধ্যেই পকেটে পুরেছে শিখর ধাওয়ানের ভারত। এক দিনের সিরিজে আপাতত ২-০ ব্যবধানে এগিয়ে গেল টিম ইন্ডিয়া। দীপক চাহারের লড়াকু ব্যাটিংয়ে ভর করে ১ ম্যাচ বাকি থাকতেই সিরিজ জিতে নিল ভারতের তরুণ ব্রিগেড। সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলের এই জয়ের পর শুভেচ্ছাবার্তা উপচে পড়েছে।

আরও পড়ুন: IND VS SL : অতিমানবীয় চাহ্বার, অবিশ্বাস্য ম্যাচ জিতে সিরিজ ভারতের

Click on your DTH Provider to Add TV9 Bangla