Ravindra Jedeja: কিউয়িরা জিতলে ‘ব্যাগ প্যাক করে ফিরে যাব’: জাডেজা

T20 World Cup 2021: লিগ টেবলে আপাতত তিন নম্বরে রয়েছে ভারত। কিন্তু তাতেও টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পা রাখা সম্ভব নয়। যদি না নিউজিল্যান্ড (New Zealand) হেরে বসে আফগানিস্তানের (Afghanistan) কাছে।

Ravindra Jedeja: কিউয়িরা জিতলে 'ব্যাগ প্যাক করে ফিরে যাব': জাডেজা
স্কটিশদের বিরুদ্ধে ম্যাচের সেরা জাডেজা (ছবি-রবীন্দ্র জাডেজা টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 3:39 PM

দুবাই: যদি যাবতীয় অঙ্ক না মেলে, তা হলে কী হবে? এমন প্রশ্নের যা উত্তর হয়, তাই এসেছে। সাংবাদিক সম্মেলনে রবীন্দ্র জাডেজা (Ravindra Jedeja) বলেছেন, ‘তা হলে আর কী! আমরা ব্যাগ প্যাক করে বাড়ি ফিরে যাব!’ আর এই মন্তব্য ঘিরে রীতিমতো ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। জাডেজার ওই ভিডিও ক্লিপ ভাইরাল হয়ে গিয়েছে। মন্তব্য, পাল্টা মন্তব্য ক্রমশ উপচে পড়ছে নানা পোস্টে।

মাত্র ৩৯ বলে স্কটল্যান্ডের ৮৫ রানের লক্ষ্য টপকে গিয়ে ভারত নেট রানরেট অনেকখানি বাড়িয়ে ফেলেছেন বিরাট কোহলিরা। লিগ টেবলে আপাতত তিন নম্বরে রয়েছে ভারত। কিন্তু তাতেও টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পা রাখা সম্ভব নয়। যদি না নিউজিল্যান্ড (New Zealand) হেরে বসে আফগানিস্তানের (Afghanistan) কাছে। যা বেশ কঠিন কাজ রশিদ খানদের জন্য। কিন্তু ক্রিকেটে অনেক কিছুই হয়। অনিশ্চয়তার খেলায় ভারত কি শেষ পর্যন্ত শেষ চারে পা রাখতে পারবে, এমনই ছিল এক সাংবাদিকের প্রশ্ন। তাতেই জাডেজা বলেছেন এই কথা।

পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে পর পর দুটো ম্যাচ হেরে বিপাকে পড়ে গিয়েছে ভারত। আফগানিস্তান ও স্কটল্যান্ডকে পরের দুটো ম্যাচে হারালেও পরিস্থিতি যে সামাল দেওয়া সম্ভব নয়, তা খুব ভালো করেই জানেন বিরাট কোহলিরা। তবু, চেষ্টার কোনও ত্রুটি রাখতে চাইছেন না। আর তাই আগ্রাসী ক্রিকেট খেলে নিজেদের শেষ চারের সম্ভাবনা জিইয়ে রাখছেন জাডেজারা। স্কটল্যান্ডের বিরুদ্ধে ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন জাডেজা। ম্যাচের সেরাও হয়েছেন তিনি।

টিমের ক্যাপ্টেন বিরাট বলেছেন, ‘আমরা বিপক্ষকে উড়িয়ে দেওয়ার মতো পারফর্ম করেছি। এই রকম বিধ্বংসী ক্রিকেটই আবার তুলে ধরতে চাই। এখন আমাদের তাকিয়ে থাকতে হবে রবিবারের ম্যাচের দিকে।’

আরও পড়ুন: Australia vs West Indies Live Score, T20 World Cup 2021: ব্যাট করতে নেমে পড়ল ক্যারিবিয়ানদের ওপেনিং জুটি